নিজের জীবনের এক মর্মান্তিক অধ্যায়ের ব্যাপারে মুখ খুললেন হ্যালি বেরি

সম্প্রতি নিজের জীবনের এক মর্মান্তিক অধ্যায়ের ব্যাপারে মুখ খুললেন অভিনেত্রী হ্যালি বেরি। লস এঞ্জেলসে এক দাতব্য অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি বলেন, নিজের মাকে দিনের পর দিন ঘরোয়া নির্যাতনের শিকার হতে দেখেছেন তিনি।অস্কারজয়ী এই অভিনেত্রী বলেন, এই বিষয়ে কথা বলার ব্যপারে জোর তাগিদ অনুভব করেছেন তিনি আর তাই ঐ অনুষ্ঠানে তুলে ধরেন শৈশবের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা।

“আমি ঘরোয়া নির্যাতনের এক ভুক্তভোগী। আমি এমন কোনো ব্যক্তিকে বিয়ে করিনি যে আমাকে পেটাতো, কিন্তু আমার মা করেছিল।”৪৮ বছর বয়সী বেরি আরও বলেন, মাত্র পাঁচ বছর বয়সে মাকে দিনের পর দিন নির্যাতিত হতে দেখেছেন তিনি। এমনকি তার মাকে লাথি মেরে সিড়ি থেকে ফেলে দেওয়া হয়েছে এবং ওয়াইনের বোতল দিয়ে মাথায় আঘাত করা হয়েছে।

“তিনি কেবল একটা জিনিসই চাইতেন যে, তার ছোট্ট মেয়েরা ক্ষমতাধর হবে এবং শক্তিশালী নারী হবে, কিন্তু তার নিজের তা হওয়ার কোনো উপায়ই ছিল না। এটা আমি জানতাম আর আমার মন ভেঙ্গে যেত।”দুর্ভাগ্যজনকভাবে বেরির মা দীর্ঘদিন এ নির্যাতন সহ্য করেন। তিনি তার বাচ্চাদের জন্য, আমি আর আমার বোনের জন্য সহ্য করে গেছেন এবং আমি এসব দেখে গেছি আর ঘরোয়া নির্যাতনের মধ্যে বেড়ে ওঠা এক শিশু হওয়ার কারণে ক্ষতিগ্রস্ত হয়েছি।”



মন্তব্য চালু নেই