নিখোঁজ ইলিয়াসের স্ত্রী লুনা সিলেট বিএনপির কমিটিতে

নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা নবগঠিত সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হয়েছেন। আর এর ফলে আনুষ্ঠানিকভাবে তিনি বিএনপির রাজনীতির খাতায় নাম লেখালেন। সিলেট জেলার নেতাদের সঙ্গে বৈঠক শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মঙ্গলবার রাতে ওই কমিটি ঘোষণা করেন। কমিটিতে স্থান পেয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ‘নিখোঁজ’ এম ইলিয়াস আলীর স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা তাহসিনা রুশদীর লুনা।
সাবেক পিপি অ্যাডভোকেট নূরুল হককে আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ৮ জন যুগ্ম-আহ্বায়ক রাখা হয়েছে। আহ্বায়ক কমিটিকে ৪৫ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার নির্দেশ দেন খালেদা জিয়া। ঘোষিত কমিটির যুগ্ম-আহ্বায়করা হলেন- সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি দিলদার হোসেন সেলিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল গফ্ফার, কেন্দ্রীয় সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক আবদুর রাজ্জাক, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা আহ্বায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান, জেলা যুবদলের সভাপতি এমএ মান্নান, জেলা ছাত্রদলের সভাপতি এমরান আহমদ চৌধুরী।
কমিটিতে প্রথম সদস্য রাখা হয়েছে এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনাকে।
এছাড়া কমিটিতে সব অঙ্গ সংগঠনের জেলা সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলা ও পৌর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে সদস্য রাখা হয়েছে।



মন্তব্য চালু নেই