নিখোঁজের ৬ দিন পর স্কুলছাত্রের লাশ মিলল ডোবায়

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের ছয় দিন পর ইসমাইল হোসেন রিয়াদ নামের এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার ব্রাহ্মণদী ইউনিয়নের ইটভাটি এলাকার একটি ডোবা থেকে রিয়াদের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। রিয়াদ ঈদবারদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র এবং ওই গ্রামের গাড়িচালক মো. ফিরোজ ভূঁইয়ার ছেলে।

রিয়াদের মা রেখা আক্তার জানান, গত শুক্রবার ভোর ৬টার দিকে মসজিদের মাইকে ছাত্রছাত্রীদের মক্তবে পড়তে যাওয়ার জন্য ডাকলে রিয়াদ মক্তবে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এই ঘটনায় সোমবার রিয়াদের বাবা আড়াইহাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের ছয় দিন পর বুধবার রাতে ডোবা থেকে রিয়াদের লাশ উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান, নিখোঁজের ছয় দিন পর স্কুলছাত্র রিয়াদের লাশ উদ্ধার করা হয়েছে। রিয়াদের পরিবার তার লাশ শনাক্ত করেছে। লাশ পচে গলে গেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, অপহরণের পর রিয়াদকে হত্যা করা হয়েছে।



মন্তব্য চালু নেই