নিউজিল্যান্ড সিরিজেই ফিরছেন মোস্তাফিজ

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল। আর এ সফর দিয়েই আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আশা ব্যক্ত করেছেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। নিজের ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন দেশ সেরা এই বোলার।

এর আগে গত জুলাইয়ে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর অনুশীলন করতে গিয়ে নতুন করে ইনজুরিতে পড়েন এ পেসার। এরপর সম্পূর্ণ সুস্থতার জন্য প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে গত ১১ আগস্ট লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অস্ত্রোপচার করাতে হয় মোস্তাফিজুর রহমানকে। এর ফলে ঘরের মাটিতে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নাম হয়নি মোস্তাফিজের।

এদিকে ইংল্যান্ড থেকে দেশে ফেরার পর বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে। পূর্ণ বিশ্রাম, হালকা ব্যায়াম আর রিহ্যাবে কাটছে কাটার মাস্টারের দিনকাল। চিকিৎসকের বেঁধে দেয়া সময়সীমা হলো চার থেকে ছয় মাস। তবে বিসিবির প্রধান চিকিৎসকের ধারণা ও বিশ্বাস, সব কিছু ঠিক থাকলে হয়তো পাঁচ মাসের মধ্যে সুস্থ্ হয়ে উঠতে পারেন মোস্তাফিজ। আর সে হিসেবে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলে থাকতেই পারেন দেশ সেরা এই পেসার।



মন্তব্য চালু নেই