না.গঞ্জের জনগণ উপযুক্ত জবাব দিয়েছে : প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করে জনগণ বিএনপিকে উপযুক্ত জবাব দিয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা বলেন, ‘আওয়ামী লীগ কেনে আর বিএনপি পোড়ায়। তারা আগুন দিয়েছে, কোলের শিশুকে পুড়িয়ে মেরেছে, কলেজছাত্রীকে মেরেছে। জ্বালাও-পোড়াও করা তাদের কাজ। তারা আবার ভোট চায় কোন লজ্জায়?’

ভোটে বিজয়ের পরদিন শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর সঙ্গে দেখা করতে আসেন নারায়ণগঞ্জের নতুন মেয়র। এ সময় প্রধানমন্ত্রী এমন মন্তব্য করেন।

‘নারায়ণগঞ্জের জনগণ উন্নয়নের ধারাবাহিকতা বুঝেছে। আইভীকে পুননির্বাচিত করার মাধ্যমে নারায়ণগঞ্জের জনগণ এর গুরুত্ব বুঝেছে এবং বিএনপিকে উপযুক্ত জবাব দিয়েছে।’

তাকে ভোট দেওয়ার জন‌্য নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব‌্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।

আইভী পুনর্নির্বাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন বলে মন্তব‌্য করেন শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এবার ১৭৪টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নৌকা প্রতীকে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। তার নিকটতম প্রার্থী সাখাওয়াত হোসেন খান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।



মন্তব্য চালু নেই