নায়িকার স্তনের মাপ জানতে চেয়ে ফেসবুকে পোস্ট! পাল্টা কী বললেন নায়িকা? (ভিডিও)

‘নোটবাতিল’-এর দিন ফেসবুকে লাইভ-চ্যাট পোস্টিং-এ নিজের মতামত ব্যক্ত করেছিলেন দক্ষিণী সিনেমার নায়িকা হায়দরাবাদের মেয়ে শ্রভ্যা রেড্ডি। পরিণামে তাঁকে উদ্দেশ করে এমন সব কমেন্ট পোস্ট হয় যে, এখন সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে। এইসব পোস্টে নোটবাতিল নিয়ে শ্রভ্যার মতামতে কেউ কোনও প্রশ্ন করেনি, উল্টে তাঁকে জিজ্ঞেস করা হয়েছে নানান অশ্লীল প্রশ্ন। আর এর মধ্যে কয়েকজন শ্রভ্যার স্তনের মাপ জানতে চেয়ে পোস্ট করেন।

গোটা ঘটনাটাই খেলোয়াড়সুলভ মানসিকতায় গ্রহণ করেছিলেন স্মার্ট মেয়ে হিসাবে পরিচিত শ্রভ্যা। কিন্তু, দিনের পর দিন সোশ্যাল মিডিয়ায় এইসব প্রশ্নের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় শ্রভ্যা এবার পাল্টা ছক্কা মেরেছেন। মনে করা হচ্ছে শ্রভ্যা যেভাবে তাঁর ইভটিজারদের উত্তর দিয়েছেন, সেটা যে কোনও মহিলার কাছে যথেষ্টই শিক্ষণীয়।

কী বলেছেন ক্ষিপ্ত শ্রভ্যা। ইভটিজার উত্তর দেওয়ার জন্য ফের ফেসবুকের লাইভ ভিডিও-কেই হাতিয়ার করেছেন তিনি। এই ভিডিও-তে শ্রভ্যা তাঁর স্তনের মাপ জানতে চাওয়াদের উদ্দেশে বলেছেন, ‘বন্ধুরা! যখন একটা অতি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা হচ্ছে, তখনও তোমরা আমার শরীর নিয়ে পড়ে আছ। ভারত ক্রমশই নীচে নামছে। এই নিয়ে তোমাদের মাথাব্যাথা নেই।’ এরপরই শ্রভ্যা নিজেই একটি অশ্লীল শব্দ প্রয়োগ করেছেন। আর এরপরই তিনি বলছেন, ‘আমার মুখে অশ্লীল শব্দ শুনে তোমরা অবাক হচ্ছ। আমি তোমাদের আমার শরীর দেখাচ্ছি না। আমার স্তন কেমন, তা নিয়ে তোমাদের চিন্তিত হতে হবে না।

হ্যাঁ, আমার স্তন খুবই সুন্দর এবং এই নিয়ে আমার গর্ব রয়েছে। কিন্তু, তাতে তোমাদের এত সমস্যা কেন? তোমার মায়ের কি স্তন নেই। জগতের প্রতিটি মহিলারই স্তন আছে। এটা তাঁদের শারীরিক বৈশিষ্ট্য।

সব সময়ে নিজেকে হাস্যকর অবস্থায় নিয়ে যেও না। দেশের সম্পর্কে তথ্য নাও। কী ভাবে দেশ এগোচ্ছে, জানার চেষ্টা কর। শুধু মহিলাদের স্তন নিয়ে আলোচনা করলে তো হবে না। বহুদিন থেকেই অনেকে আমার স্তনের মাপ নিয়ে প্রশ্ন করছে। আমি প্রচুর উত্তর দিয়েছি। এনাফ ইজ এনাফ।’

শুধু শ্রভ্যা নন, এর আগে ফেসবুকে লাইভ ভিডিও-তে অভিনেত্রী শ্রুতি হাসানকে শুনতে হয়েছিল তিনি হিন্দু না মুসলিম? কিন্তু, মেজাজ গরম করেননি শ্রুতি। স্পষ্ট ভাষায় এবং শান্তভাবেই তিনি জানিয়েছিলেন, ‘আমি একজন ভারতীয়, আর আমার মনে হয় সব ঈশ্বরই সুন্দর এবং সমান ক্ষমতা রাখেন। সুতরাং, এই প্রশ্নের কোনও মানে হয় না।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই