কলারোয়ায় আ’লীগনেতাদের মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান স্বপন :

নাশকতাকারীদের ধরিয়ে দিন

কলারোয়ায় ইউনিয়ন আ’লীগ নেতাদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা আ’লীগের সভাপতি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

বৃহস্পতিবার বিকালে চন্দনপুর ইউনিয়ন মোড়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ইউনিয়ন আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ তাদের এলাকার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন মনোযোগ সহকারে ইউনিয়ন আ’লীগ নেতাদের কথা শোনেন এবং ইউনিয়নের মধ্যে নাশকতাসৃষ্টিকারী ব্যাক্তিদের ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া ও থানা পুলিশে সোপর্দ করার পরামর্শ দেন। তিনি দ্রুত নাশকতাসৃষ্টিকারী ব্যক্তিদের চিহ্নিত করে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সঠিক তথ্য দেওয়ার কথা বলেন।

এ সময় তিনি ইউনিয়ন আ’লীগ নেতাদের কাছ থেকে শোনা ছোট খাটো সমস্যাগুলো সমাধানের আশ্বাস দিয়ে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাওয়ার কথা বলেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস সেলিনা আনোয়ার ময়না, চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পদক ইউপি সদস্য মনিরুল ইসলাম, ইউপি সদস্য ইয়ার আলী, মনিরুল ইসলাম মনি, শওকাত খা, নাসিরউদ্দিন, আলিম, আব্দার, লিয়াকাত, কালাম, সিদ্দিক, দ্বীন মোহাম্মাদ, মকবুল, সিদ্দিক, রহিম, পরশ, আক্তারুল, আঃ খালেক, সেলিম রেজা, সোহরাব হোসেন, বুলবুল, বদরুজ্জামান, ডালিম হোসেন, নয়ন প্রমুখ।



মন্তব্য চালু নেই