নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ভোট চাইলেন আফরোজা আব্বাস

বাংলা নববর্ষ – ১৪২২ সালের প্রথম দিন পয়লা বৈশাখে ভোটারদের শুভেচ্ছা জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণা চালিয়েছেন মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে স্ত্রী আফরোজা আব্বাস।

মঙ্গলবার সকাল ১০টায় শুক্রবাদ বাজারে অবস্থিত ওই এলাকার প্রাক্তন ওয়ার্ড কমিশনার আবদুল লতিফের কার্যালয় থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আফরোজা।

শুক্রবাদ থেকে শুরু করে কলাবাগান হয়ে পান্থপথ মোড়, কাঁঠালবাগান, গ্রিন রোড স্টাফ কোয়ার্টার জনসংযোগ করেন আফরোজা। এ সময় তার সঙ্গে প্রাক্তন সংসদ সদস্য বিলকিস জাহান, নীলুফার ইয়াসমিন চৌধুরী মনি, বিলকিস জাহান, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাঈদুর রহমান ও শিরিন জাহান ছিলেন।

এসব এলাকায় প্রচারণাকালে ভোটারদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ভোট চান আফরোজা আব্বাস। এ সময় তিনি বলেন, ‘মির্জা আব্বাসের পক্ষে নেতা-কর্মীদের প্রচারণা চালানোর সুযোগ দেওয়া হচ্ছে না। তাদেরকে হামলা, মামলা, গ্রেফতার, আটকের মাধ্যমে হয়রানি করা হচ্ছে। ফলে প্রচারণা ব্যাহত হচ্ছে।’

নির্বাচনী প্রচারণার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান। একইসঙ্গে সব দলের সমান সুযোগ নিশ্চিত করার অনুরোধ জানান।

হাইকোর্টে জামিনের জন্য গত সোমবার আবেদন করেন মির্জা আব্বাস। বুধবার তার জামিন আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে। এ প্রসঙ্গে আফরোজা আব্বাস বলেন, ‘আমি আশা করি, আগামীকাল তিনি (মির্জা আব্বাস) জামিন পাবেন এবং জনগণের কাছে ভোট চাইবেন। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।’



মন্তব্য চালু নেই