নতুন প্রেমে সুস্মিতা

সানাই বাজতে বাজতে বাজেনি, বিয়ের ঠিক আগেই ভেঙে গেছে সম্পর্ক। রণদীপ হুদার সঙ্গে সম্পর্কচ্ছেদের পরে দুই মেয়েকে নিয়ে একলা জীবন যাপন বেছে নিয়েছিলেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। মাঝখানে ওয়াসিম আকরামের সঙ্গে তার প্রেম এবং বিয়ের গুজব নিয়েও কম জলঘোলা হয়নি। কিন্তু সম্প্রতি এক প্রেমের গুঞ্জনে জড়িয়ে গেছে এই বাঙালী ললনার নাম। 2

শোনা যাচ্ছে, প্রেমে পড়েছেন সুস্মিতা সেন। গত ২২ মার্চ একটি বলিউডি পার্টিতে রথী মহারথী উপস্থিতিতেও সকলের দৃষ্টি আকর্ষন করলেন ৩৯ বছর বয়সী এ অভিনেত্রী। গুজবের প্রেমিক হৃত্বিক ভাসিনের হাত ধরেই পার্টিতে ঢুকলেন তিনি। তাদের সাবলীল অন্তরঙ্গতা খুব স্বাভাবিক ভাবেই সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিনত হয়।

বেশ কিছুদিন থেকেই ঘনিষ্ট মহলে সুস্মিতা-হৃত্বিকের সম্পর্ক নিয়ে জল্পনা কল্পনা চলছিল। প্রেমের সম্পর্ক মেনে নেননি তারা, তবে তাদের গাঢ় রসায়ন কারো মনে সন্দেহের অবকাশ রাখেনি। এমনকী তারা পার্টি শেষে ফটোগ্রাফারদের ক্যামেরার সামনে হাত ধরেই পোজ দিয়েছেন।

মুম্বই এবং ভারতের বড় বড় শহরের বেশ কয়েকটি নাইট ক্লাবের মালিক ৩৩ বছর বয়সী হৃত্বিক ভাসিন। গত একবছর থেকেই সুস্মিতার সঙ্গে তার আলাপ এবং ঘনিষ্টতা। সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গেও তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। হয়তো মেয়েদের কাছে সবুজ সিগন্যাল পেয়েই হৃত্বিকের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন।

অবশ্য আনুষ্ঠানিক ঘোষনা দেওয়ার আগে কোন কিছু বলা যায় না। বর্তমানে ‘নির্বাক’ এবং ‘যদি এমন হতো’ নামের দুটি বাংলা ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সুস্মিতা সেন। শোনা যাচ্ছে, বলিউড এবং আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় তিনটি প্রযেক্টে শোনা যাবে তার নাম। দেখা যাক, ভাগ্যদেবী তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনে কতটুকু সহায় হয়।



মন্তব্য চালু নেই