নতুন দোস্ত ‘পিকে’র সাথে মাস্তিতে ভারুন! (ভিডিও)

‘স্টুডেন্ড অফ দ্য ইয়ার’ এর সেই ভারুন ধাওয়ান আর নেই। চকলেট বয়ের ইমেজ ছেড়ে অভিনেতা হিসেবে তার থেকে দর্শকের প্রত্যাশা অনেক বাড়ছে। গত শুক্রবার মুক্তি পেয়েছে ভারুন ধাওয়ান অভিনীত ‘বদলাপুর’ সিনেমাটি। মুক্তির পর দর্শকদের প্রশংসা ও সমালোচনা দুটোই উপভোগ করছেন তিনি।

কিন্তু সম্প্রতি ‘বদলাপুরে’র সাফল্যের পর এবার ‘এবিসিডি ২’ এর শুটিং নিয়ে ব্যস্ত ভারুন। সেখানকার সেটেই তিনি খুঁজে পেয়েছেন এক নতুন বন্ধুকে। আর সেই সাথে তার বন্ধুতালিকায় এখন আরো একটি সংখ্যা বেড়ে গেছে। না, কোনো নতুন নায়িকা নন, পরিচালকও নন কিংবা কোন সাধারন মানুষও নন সে! তবে কে সে?

‘এবিসিডি ২’ এর শুটিং স্টেজে এক বানরের সঙ্গে বন্ধুত্ব করেছেন তিনি। আর তার নাম হচ্ছে ‘পিকে’। সেটের যার আছেন তারা জানাচ্ছে, নায়কের সঙ্গে বেশ দোস্তিও হয়েছে তার নতুন বন্ধুর। শুটিংয়ের অবসরে দুইজনে সময় কাটাচ্ছেন। এমনকি কখনো কখনো তো বন্ধুটি নায়কের কাঁধেও উঠে বসে থাকছে নিশ্চিন্তে। নতুন বন্ধুটি তাকে বুঝবে কি না তা জানা নেই ভারুনের। আর তাই ‘পিকে’ বন্ধুর সঙ্গে নিজের ভিডিও করে সোশ্যাল নেটওয়ার্ক টুইটারে অন্যান্য বন্ধুদের সাথে আলাপ করিয়ে দিচ্ছেন তার এই নতুন বানর বন্ধুর।

ভিডিওটি দেখতে ক্লিক করুনঃ



মন্তব্য চালু নেই