এক মডেল তারকার বদলে যাওয়ার গল্প :

নগ্নতাই যার মডেলিং পেশা ॥ কিন্তু কেন তিনি এখন রীতিমতো হিজাব পরছেন?

রোমিও অ্যান্ড জুলিয়েট, শাহজাহান-মমতাজ, লাইলী-মজনু, দেবদাস-পার্বতী সহ আরও অনেক প্রেম কাহিনী ইতিহাসে  অমর হয়ে আছে। যুগ যুগ ধরে প্রেমিক-প্রেমিকাদের কাছে ইতিহাসের সেই প্রেমিক-প্রেমিকাদের প্রেম আদর্শ হিসেবে বিবেচিত হয়ে আসছে।

প্রেমের সেই আদর্শ বর্তমান সময়ে এসে অনেকটাই ফিকে হয়ে গেছে। এখনকার প্রেম-ভালোবাসা মূলত মনের দিক থেকে হয় না। হয় টাকা ও শরীরের দিক থেকে। তবে এর মধ্যেও দেশে-বিদেশে এমন কিছু প্রেম-ভালোবাসার ঘটনা ঘটছে যা আমাদের ফিরিয়ে নিয়ে যায় সেই সব ঐতিহাসিক প্রেমের ইতিহাসের কাছে। আমরা আজ থেকে ধারাবাহিকভাবে এমনই কিছু প্রেমের গল্প শুনাবো আওয়ার নিউজ বিডি’র পাঠকদের।

আজ প্রথম পর্বে তুলে ধরা হলো- প্রেমের টানে ইসলাম ধর্মে দীক্ষিত হওয়া এক মডেল তারকা কারলি ওয়াটসের বদলে যাওয়ার কথা। নগ্নতাই ছিল তার মডেলিং পেশা কিন্তু তিনি এখন রীতিমতই হিজাব পরছেন। কেন তার এই বদলে যাওয়া, জানুন এবার………..


কারলি ওয়াটস হলেন একজন বিকিনি মডেল তারকা। নগ্নতাই ছিল তার মডেলিং পেশা। কিন্তু সেই কারলি ওয়াটস এখন রীতিমতো হিজাব পরতে শুরু করেছেন। এমনকি ইসলাম ধর্মেও দীক্ষিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ২৪ বছর বয়সী এই আমেরিকান মডেল তারকা। আর কিছু নয় শুধুমাত্র প্রেমের টানেই তার এই পরিবর্তন।

তিউনিশিয়ায় ছুটি কাটাতে গিয়ে সেখানকার মুহাম্মদ সালেহর দেখা পান কারলি ওয়াটস। পরিচয় থেকে ভালোলাগা, তারপর ভালোবাসা।

কারলি ওয়াটস জানান, তিনি এতোদিন মডেলিং করেছেন। সারা রাত নাইটক্লাবে নগ্ন হয়ে নেচেছেন। কিন্তু মুহাম্মদকে ভালোবাসার পর থেকে তার বিশ্বাস বদলে যেতে থাকে। তিনি জানান, মুহাম্মদ খুব ভালো মানুষ। তিনি আমাকে খুব ভালোবাসে। বাকি জীবনটা তাই মুহাম্মদের সঙ্গেই কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন কারলি।



মন্তব্য চালু নেই