নওগাঁয় দেবরের ছোঁড়া অ্যাসিডে ভাবী দগ্ধ

নওগাঁ সদর উপজেলায় প্রতিবেশী দেবরের ছোঁড়া অ্যাসিডে তাসলিমা নামে (২৫) নামে এক গৃহবধূ দগ্ধ হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মধ্য চকরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। তাসলিমা ওই গ্রামের টুটুল হোসেনের স্ত্রী।

হাসপাতালে ভর্তিরত আ্যসিডে দগ্ধ তাসলিমা জানান, বেশ কয়েক মাস আগে পাশের বাড়ির মোহনের কাছ থেকে ১০ হাজার টাকা ঋণ নেন তিনি। শনিবার বিকালে ঋণের টাকা পরিশোধ করলেও মহনের দাবি সুদ বাবদ আরও কয়েক হাজার টাকা পাবে সে। আর তা দিতে অস্বীকৃতি জানালে রাতে তার শোবার ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে কিছু টাকা ছিনিয়ে নেয়। এ সময় বাধা দিলে তার গায়ে অ্যাসিড ছুঁড়ে মারে মোহন। এতে তার হাত ও পায়ের অনেক অংশ পুড়ে যায়। এসময় তার চিৎকার শুনে পাশের লোকজন এসে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

নওগাঁ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইফতেখারুল ইসলাম জানান, তাসলিমার শরীরের শুধুমাত্র বাম হাত ও দুই পা দগ্ধ হয়েছে। প্রয়োজন মাফিক সব চিকিৎসায় তাকে দেয়া হচ্ছে। বর্তমানে সে সুস্থ রয়েছে।

নওগাঁ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার লিমন রায় জানান, টাকা লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত মোহনকে শিগগির গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



মন্তব্য চালু নেই