ধর্ষণের অভিযোগে আটক ইন্দর কুমার!

তাকে সবাই চেনেন। কখনো পার্শ্ব নায়ক, কখনো নায়কের ভাই, কখনো ভিলেন চরিত্রে দর্শকের মন মাতিয়েছেন তিনি। অভিনয় করেছেন অনেক টেলিভিশন সিরিয়ালেও। তবে এবার বাস্তব জীবনেরই ভিলেন বনে গেলেন ইন্দর।

কথা হচ্ছে বলিউড অভিনেতা ইন্দর কুমার সরাফকে নিয়ে। ২৩ বছরের এক যুবতিকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেফতার করা হয় বৃহস্পতিবার। শুক্রবার সকালে বান্দ্রা ম্যাজেস্টেরিয়াল কোর্টে তাকে তোলা হলে চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত কোর্ট তাকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

ভরসোভা পুলিশ সূত্রে জানা গেছে, নিজের প্রমিকাকে ধর্ষণের অভিযোগে ইন্দর কুমারকে গ্রেফতরা করা হয়। অভিযোগ অনুযায়ী বুধবার রাত থেকে তিনি ওই মহিলার উপর অত্যাচার চালান। অভিযাগকারিনী মহিলা পুলিশকে জানিয়েছিলেন ধর্ষন ছাড়াও তার উপর শারিরীক নির্যাতনও চালানো হয়েছে। তার গায়ে বিয়ারের বোতল ভাঙা হয় এবং তাঁর গায়ে সিগারেটের ছ্যাঁকাও দেওয়া হয়।

অভিযোগকারী তরুণী একজন স্ট্রাগলার, সিনেমা জগতে প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টায় আছেন। পুলিশের কাছে দেওয়া অভিযোগে তিনি জানিয়েছেন, ইনদার কুমার তাকে সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেওয়ার কথা বলে ‍শারীরিক সম্পর্ক করেছেন। ও মতের অমিল হওয়ায় নির্যাতন করেছেন।

উল্লেখিত অভিযোগের ভিত্তিতেই এই অভিনেতাকে গ্রেফতরা করা হয় এবং তার উপর ভারতীয় পিনাল কোডের ধারা ৩৭৬, ৩২৪, ৩৪২ ও ৫০৬(২) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। জানা গেছে যে স্ত্রীর সঙ্গে খারাপ সম্পর্কের জের ধরেই এই অভিনেতা তার প্রেমিকাকে নিয়ে আলাদা থাকতেন। পুলিশ আরও জানিয়েছে যে, ইন্দরের স্ত্রীও এর আগে তার বিরুদ্ধে বহুবার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন।

উল্লেখ্য যে, ইন্দর কুমার সর্বশেষ অভিনয় করেছিলেন সালমান খানের ‘ওয়ান্টেড’ সিনেমায়।



মন্তব্য চালু নেই