দ্বিতীয় ওয়ানডের আগে আরেকটি ধাক্কা খেল পাকিস্তান

১৬ বছর পর বাংলাদেশের কাছে হার মেনেছে পাকিস্তান। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে বাংলাদেশের দেওয়া ৩৩০ রানের টার্গেট তাড়া করতে নেমে ২৫০ রানে অলআউট হয়েছে পাকিস্তান। এই ধাক্কা সামলে উঠতে না উঠতেই আরো একটি ধাক্কা খেল সফরকারীরা।

দ্বিতীয় ওয়ানডের আগে পেসার এহসান আদিলকেও হারিয়েছে তারা। পুরোপুরি ফিট না হওয়ায় বাংলাদেশের বিপক্ষে বাকি দুটি ওয়ানডেতে এহসান আদিলকে পাচ্ছেন না কোচ ওয়াকার ইউনুস।

শনিবার হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন আদিল। সে কারণে সিরিজের বাকি দুটি ম্যাচে খেলতে পারবেন না তিনি। বিষয়টি টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। এই নিয়ে গেল দুই সপ্তাহে পাকিস্তানের চারজন খেলোয়াড় পড়ল ইনজুরিতে। প্রথমে বাঁহাতি স্পিনার জুলফিকার বাবর ইনজুরিতে পড়েন। তার পরিবর্তে দলে সুযোগ পাওয়া ইয়াসির শাহও ইনজুরির কবলে পড়েন। চোটের কারণে এই সফর থেকে বাদ দেওয়া হয়েছিল শোয়েব মাকসুদ ও সোহেল খানকে।

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান আরো দুটি ওয়ানডে, একটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে। এক মাসব্যাপী এই সফরের প্রথম ওয়ানডেতে শুক্রবার পাকিস্তান হার মেনেছে ৭৯ রানে। সিরিজের দ্বিতীয় ওয়ানডেটি হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে রোববার।



মন্তব্য চালু নেই