ঝালকাঠির বিনয়কাঠি ইউনিয়ন আওয়ামীগের সম্মেলনে শিল্পমন্ত্রী :

দেশের মানুষ আজ আর অভাবে নেই

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি জামায়াত এই দেশকে একটি অকার্যকর রাষ্ট্র বানানোর চেষ্ঠায় লিপ্ত হয়ে হরতাল অবোরোধ দিয়ে মানুষ মারছে। গতকাল শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়ন আওয়ামীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আজ দেশের মানুষ হরতাল অবরোধ প্রত্যাখান করেছে। দেশের মহাসড়ক গুলো শতকরা ৯৭ ভাগ গাড়ী চলাচল করছে। বিগত দিনের চেয়ে বর্তমানে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা অনেক ভালো। দেশের মানুষ আজ আর অভাবে নেই।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জলিল মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, বিশিষ্ট চিকিৎসক ও সমাজ সেবক মো. আনোয়ার হোসেন।

বক্তব্য রাখেন, প্রফেসর সরদার মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক তরুন কর্মকার, বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়র মোস্তাফিজুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি পিপি মান্নান রসুল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুল হক আকন্দ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মামুন হাসান লাভলু , প্রমুখ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, শামসুল হক আক্কাস, জেলা যুবলীগেরর আহবায়ক লিয়াকত হোসেন খান, যুগ্ম-আহবায় রেজাউল করিম জাকির, শহর যুবলীগের আহবায় হাফিজ আল মাহম্মুদসহ নেতা-কর্মীরা।



মন্তব্য চালু নেই