দেশের পথে মাশরাফিরা

স্বপ্নের বিশ্বকাপ অভিযান শেষ হলো। আইসিসির ষড়যন্ত্রে শেষ আটেই থামিয়ে দেওয়া হলো বাংলাদেশ। যে কারণে হেরেও গর্বে বুক উুঁচু করেই দেশে ফিরছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় হোটেল ছেড়ে যান বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এরপর বাংলাদেশ সময় দুপুরেই মেলবোর্ন থেকে বিমানে ওঠার কথা টিম বাংলাদেশের।

দলীয় সূত্রে জানা গেছে, মেলবোর্ন থেকে যে ফ্লাইটে করে বাংলাদেশের ক্রিকেটাররা আসার কথা রয়েছে সেটি যাত্রা বিরতি করবে দুবাইতে। সেখান থেকে আগামীকাল সন্ধ্যায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামার কথা মাশরাফিদের।

প্রায় দুই মাসের সফর শেষে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরছেন বাংলাদেশ দলের ক্রিকোররা। এরই মাঝে শেষ করেছে স্বপ্নের বিশ্বকাপ অভিযান। আফগানিস্তানকে ১০৫ রানে হারিয়ে শুরু। এরপর অস্ট্রেলিয়ার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি, শ্রীলংকার কাছে হার, স্কটল্যান্ডের ৩১৮ রান তাড়া করে জয় এবং সর্বশেষ ইংল্যান্ডকে ১৫ রানে হারিয়ে প্রথমবারেরমত কোয়ার্টারে ঠাঁই করে নেয় বাংলাদেশের ক্রিকেটাররা।

কোয়ার্টারে আইসিসি, আম্পায়ারদের ষড়যন্ত্রের কারণে ভারতকে জিতিয়ে দেওয়া হয়। মেলবোর্নে ম্যাচ নামে প্রহসন আয়োজন করে আইসিসি। সেই প্রহসনে বাংলাদেশকে বিদায় করে সেমিতে উত্তীর্ণ হয় ভারত।



মন্তব্য চালু নেই