দেশের তিন প্রধানমন্ত্রীর নাম বলতে গিয়ে প্রিয়ঙ্কা চোপড়া যা করলেন, তা লজ্জার

পঞ্চম বা ষষ্ঠ শ্রেণির ছাত্রছাত্রীরা যে প্রশ্নের জবাব চটজলদি দিতে পারবে, দেশের নামী অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার কাছে সেই সব প্রশ্নের জবাবই নেই।

দেশের প্রধানমন্ত্রীর নাম জানা নেই বলিউডের বিখ্যাত এই অভিনেত্রীর। এর থেকে লজ্জার আর কী হতে পারে! প্রশ্ন হল, দেশের প্রধানমন্ত্রীর নাম কেন জিজ্ঞাসা করা হল প্রিয়ঙ্কাকে? ঘটনা হল, ‘কফি উইথ করণ ৫’-এর শোয়ে অতিথি হিসেবে গিয়েছিলেন প্রিয়ঙ্কা। সেই শোয়ে প্রিয়ঙ্কার সঙ্গে বেশ রসিকতা করেন কর্ণ জোহর। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নও ছুড়ে দেন কর্ণ। প্রিয়ঙ্কার জীবনে পুরুষদের ভূমিকা, ব্রেক আপ নিয়ে বেশ খোলামেলা কথা বলেন প্রিয়ঙ্কা।

সমস্যা হল অন্য জায়গায়। র‌্যাপিড ফায়ার রাউন্ডে কর্ণ প্রিয়ঙ্কাকে পাঁচটি প্রশ্ন করেন। একটি প্রশ্নেরও জবাব দিতে পারেননি প্রিয়ঙ্কা। তিন জন মুঘল বাদশাহের নাম জিজ্ঞাসা করেছিলেন কর্ণ। সেই প্রশ্নের জবাবে প্রিয়ঙ্কা বলেন, ‘আরে বাবা।’ কর্ণের শেষ প্রশ্ন ছিল, দেশের তিন জন প্রধানমন্ত্রীর নাম বলো তো? সেই প্রশ্নের জবাবেও প্রিয়ঙ্কার জবাব একটাই। ‘আরে বাবা।’

দেশের তিন জন প্রধানমন্ত্রীরও নাম জানেন না প্রিয়ঙ্কা! নিন্দুকেরা ভাল ভাবে বিষয়টা নিচ্ছেন না। তাঁদের প্রশ্ন, প্রিয়ঙ্কা কি তাহলে দেশের বর্তমান প্রধানমন্ত্রীরও নাম জানেন না। না হলে অন্তত নরেন্দ্র মোদীর নামটা বলতে পারতেন প্রিয়ঙ্কা।



মন্তব্য চালু নেই