পাবনার কিছু খবর

দেশব্যাপী নাশকতার প্রতিবাদে পাবনায় শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

হরতাল, অবরোধের নামে দেশব্যাপী নাশকতা-নৈরাজ্যের প্রতিবাদে বুধবার দুপুরে পাবনায় শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি পাবনা জেলা শাখার উদ্যোগে এদিন দুপুর একটায় শহরের রায় বাহাদুর গেট থেকে শান্তি মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মিছিল শেষে শহরের ইন্দারা মোড়ে অনুষ্ঠিত শান্তি সমাবেশে বক্তব্য দেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি পাবনা জেলা শাখার সভাপতি কমরেড জাকির হোসেন, ন্যাপ পাবনা শাখার সভাপতি রেজাউল করিম মনি, জাতীয় কৃষক সমিতি পাবনার সভাপতি কমরেড শহিদুল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের অধিকার নিয়ে হরতাল-অবরোধের নামে দেশে যে নাশকতা নৈরাজ্য সৃষ্টি করা হয়েছে তা ইতিহাস সভ্যতাকে হার মানিয়েছে। ঘরে বসে তারা হরতাল অবরোধ দিচ্ছেন, জনগনের ভোগান্তি নিয়ে তাদের মাথাব্যথা নেই। এসব নাশকতা নৈরাজ্য’র প্রতিবাদে এখন জনগনকেই ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

 

 

পাবনায় মহাসড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ
টানা অবরোধের ১৬তম দিন বুধবার পাবনায় মহাসড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছে শিবিরের নেতাকর্মীরা।

সকাল সাড়ে ৭টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর এলাকায় রাস্তায় পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে সড়ক অবরোধ করে শিবির নেতাকর্মীরা।

নাশকতা বা অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ন পয়েন্টগুলিতে মোতায়েন রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য।

পাবনায় বিদেশী পিস্তল চার রাউন্ডগুলিসহ  এক যুবক আটক
পাবনা শহরের সাধুপাড়া থেকে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ডগুলিসহ ইলিয়াস হোসেন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে পাবনা সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে।

আটককৃত ইলিয়াস শহরের সাধুপাড়া মহল্লার মৃত আবু বক্করের ছেলে।

পুলিশ জানায়, গতকাল বিকেলে সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে অস্ত্র-গুলিসহ হাতে নাতে তাকে আটক করে।

এ ব্যাপারে থানায় একটি অস্ত্র আইনে মামলা হয়েছে।



মন্তব্য চালু নেই