দেবের সঙ্গে দেখা করার সুযোগ…..

আবারো দেব জ্বরে কাঁপতে চলেছে বাংলাদেশ। গত বছর এই ফেব্রুয়ারী মাসেই টালিউডের চলচ্চিত্র পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত ‘বুনো হাঁস’ ছবির শুটিং করতে দেব প্রথমবার এসেছিলেন বাংলাদেশে।যতদিন তিনি বাংলাদেশে ছিলেন ততদিন তিনি মাতিয়ে রেখেছিলেন তার বাংলাদেশী ভক্তদের। ভক্তদেরঅনু্রোধে তাদের সাথে এক ঝলক দেখাও করে নিয়েছিলেন তিনি।

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে তিনদিনের সফরে(১৯ ফেব্রুয়ারি) ঢাকা আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার সাথে প্রতিনিধিত্ব করতে কলকাতার নাম্বার ওয়ান সুপারস্টার এবং তৃনমূলের সাংসদ দেব সহ আরও অনেকে এসেছেন এই সফরে ।

অনেক গোপনীয়তার সাথে তিনি আসতে চাইলেও তার বাংলাদেশী ফ্যান পেইজে প্রথমজানানো হয় দেব বাংলাদেশ আসছেন। তাছাড়াও বাংলাদেশী কিছু নিউজ সাইটেও এই নিউজ প্রকাশিত হয় ।

শেষ পর্যন্ত দেব তার টুইটার এবং ফেইসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে বলে দেন আবারো তিনি বাংলাদেশে আসছেন। তিনি তার স্ট্যাটাসে লিখেন, কামিং টু মাই বিউটিফুল বাংলাদেশ টুমুরো এওয়াইটিং অল ইয়োর লাভ ।

আর এরপর থেকেই শুরু হয় বাংলাদেশী ভক্তদের উল্লাস।বাংলাদেশী সকল ভক্তদের কথা ভেবে এবারো দেব তাদের ডাকে সাড়া দিবে এই প্রত্যাশা ই এখন করছে দেব এর বাংলাদেশী সব ভক্তরা।

দেবএর বাংলাদেশী ফ্যান পেইজের ম্যানেজার সাভারের বেসরকারী গণ বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের শিক্ষার্থী কাওছার আহমেদ কাননবলেন,ইতিমধ্যে দেশের বিভিন্ন অঞ্চল থেকে দেবের বাংলাদেশী ফ্যান পেইজে ফোন দিয়ে এবং কমেন্টস করে ভক্তরা জানতে চাইছে কীভাবে তারা একনজর দেখতে পাবে তাদের প্রিয় নায়ক দেবকে ।তাদের কথা ভেবে গতবারের মত এবারো দেবের বাংলাদেশী ফ্যানপেইজ(www.facebook.com/DFCBD1)“দেব ফ্যান পেইজ বাংলাদেশ”(DFCBD TEAM)তার সাথে দেখা করার চেষ্টা করে যাচ্ছে ।কিন্তু এই বিষয়ে এখনো নিশ্চিতভাবে কিছু জানাননি দেব।দেশে বর্তমানে চলমান রাজনৈতিক অস্থিরতার জন্য তা অনেকটাই অনিশ্চিত বলে ধারনা করছেন।

এখন শুধু এটাই দেখার বিষয় ভক্তদের জন্য দেবদের পক্ষ থেকে কি সিদ্ধান্ত নেওয়া হয়। আর এ জন্য দেব এর
বাংলাদেশী ফ্যান পেইজ এর সদস্যরা সব ভক্তদের বলে দিয়েছেন শেষ সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত তাদের ফ্যান পেইজের সাথেই থাকতে।



মন্তব্য চালু নেই