দেবহাটায় স্যুটিংয়ে বিখ্যাত নায়ক প্রসেনজিৎ, ভক্তদের ভালবাসায় সিক্ত

দেবহাটা উপজেলার টাউনশ্রীপুর এলাকায় ভারত তথা উপমহাদেশের বিখ্যাত চিত্রনায়ক প্রসেনজিৎ চ্যাটার্জী গত ২ দিন ধরে একটি ছবির স্যুটিংয়ের জন্য ব্যস্ত সময় পার করছেন। প্রসেনজিৎকে এক নজর দেখতে ভক্তদের ভিড় সামলাতে প্রশাসনকে হিমশিম খেতে হচ্ছে। সূত্র মতে জানা গেছে, ভারতের প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক গৌতম ঘোষ তার পরবর্তী ছবি “শঙ্খচিল” ছবির স্যুটিংয়ের জন্য এসেছেন।

ভারতের আর্শীবাদ চলচ্চিত্র ও বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্মের যৌথ প্রযোজনায় বাংলাদেশ ও ভারতের বিখ্যাত অভিনেতাদের সমন্বয়ে এই ছবিটির স্যুটিং চলছে। ছবিটিতে নায়ক হিসেবে প্রসেনজিৎ এবং নায়িকা হিসেবে কুসুম সিকদার সহ বাংলাদেশের অন্যতম অভিনেতা মামুনুর রশীদ, রোজি সিদ্দিকী সহ বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রীরা অভিনয় করছেন।

গত মঙ্গলবার দেবহাটা উপজেলার টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ে ছবিটির স্যুটিংয়ে প্রসেনজিৎ ও মামুনুর রশীদ সহ প্রমুখ অংশগ্রহন করেন। এসময় বাইরে প্রসেনজিতের শতশত ভক্তবৃন্দ তাকে একনজর দেখার জন্য গভীর আগ্রহ ও উৎকন্ঠা নিয়ে অপেক্ষা করতে থাকেন। এসময় ভক্তদের ভিড় সামলাতে পুলিশ ও বিজিবি সহ প্রশাসনকে হিমশিম থেকে দেখা যায়।

একপর্যায়ে প্রসেনজিৎ ভক্তদের শান্তনা দিতে স্যুটিং স্পট থেকে বাইরে এসে সকলকে শুভেচ্ছা জানান। জানা গেছে, ছবিটির স্যুটিংয়ের জন্য প্রসেনজিৎ ও তার দল আরো কয়েকদিন দেবহাটা ও সাতক্ষীরার কয়েকটি স্পটে ছবিটির স্যুটিং করবেন।



মন্তব্য চালু নেই