দেবহাটা (সাতক্ষীরা) কিছু খবর :

দেবহাটায় ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র‌্যালী অনুষ্ঠিত

দেবহাটায় ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনির নেতৃত্বে র‌্যালীটি উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় ডেপুটি উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শিক্ষক ইয়াছিন আলী, সহ ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ, নির্বাহী অফিসের অফিস সহকারী গোলাম ফেরদৌস রাশেদ সহ কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেবহাটা উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদকের ছেলের ট্যালেন্টপুলে বৃত্তি লাভ
দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আরশাদ আলী এবং মোছাঃ সানজুয়ারা বেগমের একমাত্র ছেলে আসফিক আহছান রবিবার প্রকাশিত ২০১৪ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে। আসফিক আহছান নলতা কে বি আহছানউল্লা প্রিকাডেট এন্ড হাইস্কুলে ৫ম শ্রেনীতে অধ্যায়নরত ছিল। আসফিকের পিতা আরশাদ আলী একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং তার মাতা সানজুয়ারা বেগম গৃহিনী। আসফিক জানায়, সে ভবিষ্যতে চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায়। তার সাফল্যের পিছনে তার পিতা, মাতা ও শিক্ষকদের অবদানের কথা সে জানায়। আসফিক তার ভবিষ্যত সাফল্যের জন্য সকলের দোয়া ও আর্শীবাদ কামনা করেছে।

দেবহাটার কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন
দেবহাটার কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে। গতকাল দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ ও সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ স্বাক্ষরিত অনুমোদন পত্রে জানা গেছে, কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে আফজাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি আলী হোসেন, সহ-সভাপতি প্রিতম সরকার, সহ-সভাপতি ইব্রাহীম হোসেন (সুমন), সাধারন সম্পাদক নাজমুল হুদা, যুগ্ম সাধারন সম্পাদক আবির হোসেন (রনি), যুগ্ম সাধারন সম্পাদক শিমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মহররম হোসেন, সাংগঠনিক সম্পাদক নিশান কুমার, দপ্তর সম্পাদক সোহেল রানা (সাইলু), প্রচার সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক সবুজ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক রজিবুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক ইয়াছিন আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহিদ হাসান ও ছাত্র বিষয়ক সম্পাদক হিসেবে আশিক ইকবাল (কাজল) সহ প্রমুখকে সদস্য করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির ২ বছরের সদস্য অনুমোদন দেয়া হয়। এই কমিটির নেতৃত্বে ছাত্রলীগ তৃনমূল পর্যায় থেকে আরো শক্তিশালী ও বেগবান হবে বলে ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদক আশা প্রকাশ করেছেন।

 



মন্তব্য চালু নেই