দেবহাটায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেবহাটা উপজেলা শিক্ষা প্রশাসনের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৫ উপলক্ষ্যে বুধবার সকাল ১১ টায় একটি বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুরুতে র‌্যালীটি দেবহাটা মডেল প্রাইমারী স্কুল প্রাঙ্গন থেকে শুরু হয়ে বাজার প্রদক্ষিন করে মডেল স্কুল চত্বরে শেষ হয়।

স্কুল মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবহাটার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ইউএনও সৈয়দ ফারুক আহম্মদ।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, সাবেক জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম ও দেবহাটা উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ মাহমুদ।

দেবহাটা মডেল স্কুলের শিক্ষক আবুল কালামের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহার, সহকারী শিক্ষা কর্মকর্তা সোহাগ হোসেন ও সহকারী শিক্ষা কর্মকর্তা দেবাশীষ সিংহ, সখিপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকিয়া বেগম, দেবহাটা প্রেসক্লাবের আহবায়ক হাসান রেজা রিপন, সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি প্রাথমিক স্তর হচ্ছে জীবন গঠনের উপযুক্ত সময় উল্লেখ করে বলেন, ছাত্র-ছাত্রীদেরকে এই প্রাথমিক পর্যায় থেকেই জীবন গঠনের জন্য পড়াশুনার প্রতি মনোযোগ দিতে হবে। তিনি সবাইকে দেশের সেবায় কাজ করতে মানুষের মত মানুষ হতে সঠিক সময় সঠিকভাবে লেখাপড়া করার আহবান জানান।

এসময় সরকারী কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন স্কুলের শিক্ষক/শিক্ষিকামন্ডলী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই