দেবহাটায় জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জাতির জনক শেখ মুজিবর রহমানের ৯৬ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ১০ টায় একটি বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে শেষ হয়।

পরে উক্ত স্থানে আলোচনা সভা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান, উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন, উপজেলা মৎস্য কর্মকর্তা লিপটন সরদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশ, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা সহ সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বঙ্গবন্ধুর আদর্শে জীবন গঠনের পাশাপাশি দেশ সেবায় সকলকে আত্মনিয়োগ করার আহবান জানান। পরে বিভিন্ন এলাকার শিল্পীদের অংশগ্রহনে সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



মন্তব্য চালু নেই