দেবহাটায় চাঞ্চল্যকর ট্রিপল হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের

দেবহাটায় চাঞ্চল্যকর ট্রিপল হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন নিহত গৃহবধু অষ্টমী সরকারের বোন গঙ্গা সরকার (৩০)। তিনি সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার কাজলা গ্রামের নিরাপদ সরকারের মেয়ে। মামলা নং- ১৬, তাং- ২২-০৪-১৫। মামলার এজাহার মতে জানা গেছে, দেবহাটার টিকেট গ্রামের প্রফুল্ল সরকারের ছেলে প্রশান্ত সরকারের দীর্ঘ ৫ বছর আগে বিয়ে হয়্ বিয়ের পর তাদের সংসারে বন্যা (৫) ও পাখি (৯ মাস) নামের দুটি কন্যা সন্তানের জন্ম হয়।

ছোট মেয়ে পাখির জন্মের পর প্রশান্তের মা হিমেলা সরকার অষ্টমীকে নানারকম নির্যাতন করত এবং প্রশান্তকে বিভিন্ন ভুল বুঝিয়ে অষ্টমীর সাথে গোলাযোগের সৃষ্টি করত।

ঘটনার দিন অর্থ্যাৎ গত ২২-০৪-১৫ তারিখে বেলা সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টার মধ্যে অষ্টমী এবং তার দুই মেয়ে বন্যা ও পাখিকে হত্যা করে বাড়ির পাশ্ববর্তী পুকুরে ফেলে রেখে যায়। একপর্যায়ে খবর পেয়ে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে। বৃহষ্পতিবার লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরন করা হয়।

এ ঘটনা উল্লেখ করে ৩০২/২০১ ও ৩৪ পিসি ধারায় মামলাটি দায়ের করেন অষ্টমীর বোন গঙ্গা সরকার। মামলার আসামী করা হয়েছে প্রশান্ত, তার পিতা প্রফুল্ল, মা হিমেলা ও প্রশান্তর ভগ্নপতি সাতক্ষীরার ফিংড়ী গ্রামের শংকর কুমার (৪০)। পুলিশ গুরুত্বের সাথে মামলাটি তদন্ত করছে বলে পুলিশ সুত্র জানায়।



মন্তব্য চালু নেই