দেবহাটায় অনিক সমিতির আয়োজনে দুঃস্থদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

দেবহাটা উপজেলার নাংলা বাজারস্থ অনিক সমবায় সমিতির আয়োজনে এবং অনিক ফাউন্ডেশনের সহযোগীতায় রবিবার সকাল ১১ টা থেকে সমিতির নিজস্ব কার্য্যালয় চত্বরে দিনব্যাপী উপজেলার দুঃস্থ ও অসহায় রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির পরিচালক মেহের আলীর সভাপতিত্বে এবং সমিতির সমন্বয়কারী আবু সাঈদের সার্বিক সঞ্চালনায় উক্ত ফ্রি চিকিৎসা সেবা প্রদান কেন্দ্রে রোগী দেখেন দেবহাটা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আকছেদুর রহমান, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মেহেদী হাসান ও চক্ষু বিশেষজ্ঞ ডাঃ গোলাম নকীব সজীব।

উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় ৪ শত রোগীকে ফ্রি মেডিকেল ক্যাম্পে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদৎ নফর বিশ্বাস, সিনিয়র শিক্ষক আলহাজ্ব লুৎফর রহমান, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক মিজানুর রহমান, সমিতির সদস্য ইব্রাহীম সরদার, সমাজসেবক আলহাজ্ব নুর আহম্মদ সরদার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, অনিক সমিতি প্রতিষ্ঠালগ্ন থেকে অসহায়দের কল্যানে ঈদ সামগ্রী বিতরন, শীতবস্ত্র বিতরন, ফ্রি মেডিকেল ক্যাম্প সহ বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে।



মন্তব্য চালু নেই