দেবহাটার কুলিয়ায় উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদ প্রশাসক

দেবহাটা উপজেলাব্যাপী ২০১৪ সালের পি.এস.সি, জে.এস.সি ও জে.ডি.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীকে বুধবার কুলিয়াস্থ স্যার আনসার আলী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সকাল সাড়ে ১১ টায় এক সংবর্ধনা প্রদান অনুষ্ঠান তারার মেলা অনুষ্ঠিত হয়েছে।

দেবহাটা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী এ্যাডঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে এবং কুলিয়ার কৃতি সন্তান শিক্ষানুরাগী ও সমাজসেবক সফটরোক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মাদ ইমাদুল ইসলামের সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক সাবেক এমপি মুনসুর আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনম তরিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি প্রমুখ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহারের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন, সখিপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি সরদার আমজাদ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক খায়রুল আলম, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা প্রমুখ।

প্রধান অতিথি শিক্ষাই জাতির মেরুদন্ড উল্লেখ করে বলেন, সকল ছাত্র-ছাত্রীরা যাতে মানুষের মত মানুষ হয়ে দেশের সেবায় কাজ করতে পারে সেজন্য শিক্ষক ও অভিভাবকদেরকে সচেতন হতে হবে। তিনি বলেন, সরকার শিক্ষার উন্নয়নে নিবেদিত। তাই সরকারের সকল সকল উন্নয়নমূলক কাজকে যথাযথভাবে সফল করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে উপজেলার প্রায় ৩ শত পি.এস.সি, জে.এস.সি ও জে.ডি.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়। এসময় সরকারী কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক/শিক্ষিকামন্ডলী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই