দেখুন ষষ্ঠ দিনের কান উৎসব

৬৮তম কান চলচ্চিত্র উৎসবের ষষ্ঠ দিনেও তারকাদের প্রাণকেন্দ্র হয়ে উঠেছিল কান। তারকারা বরাবরের মতই তাদের দ্যুতি ছড়াল। আর এই দিন ‘লাউডার দ্যান বম্বস’ সিনেমার প্রদর্শনী উপলক্ষে ক্যামেরাবন্দি হলেন এই সিনেমার অভিনয়শিল্পী ডেভিন ড্রুইড, র্যাচেল ব্রসনান, জোয়াকিম ট্রায়ের, ইসাবেল হুপার্ট ও গ্যাব্রিয়েল বায়ার্ন।

‘লাউডার দ্যান বম্বস’ ছাড়াও ‘ইনসাইড আউট’ সিনেমাটির প্রদর্শনী হয়। আর এই সিনেমার অভিনেত্রী শার্লোট লে বন ও অভিনেতা পিয়েরে নিনে ক্যামেরাবন্দি হন। অভিনেত্রী ইভা লঙ্গোরিয়া, অ্যান্ডি ম্যাকডোয়েল, প্যারিস হিলটন, ফিলিস স্মিথ, এমি পোলার, মিন্ডি কেলিং ‘ইনসাইড আউট’ সিনেমাটির প্রদর্শনী দেখতে উপস্থিত হয়ে ক্যামেরাবন্দি হন। এছাড়াও কেলভিন ক্লাইন উইমেনের তোলা ছবিতে ক্যামেরাবন্দি হন এমিলি ব্লান্ট, মেলানি লরেন্ট, জুরি বোর্ডের সদস্য ও অভিনেতা জেইক গিলেনহল ও মডেল ডাযেন ক্রোয়েস।

ভারতীয় অভিনেত্রী সোনম কাপুরও ‘ইনসাইড আউট’ সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনীতে সব আকর্ষণ তার দিকে ধরে রাখতে সক্ষম হন। এলি সাবের নকশায় পালকের মত মসৃণ পোশাকে দেখা যায় বলিউড এই অভিনেত্রীকে।

rachel brosnan_0 sonam-kapoor_0 pARIS_0 melani_0 kroes_0 jake_0 isabell huppert_0 France Cannes Louder than Bombs Red Carpet_0 France Cannes Louder Than Bombs Red Carpet (2)_0 Eva-Longoria_0 emily_0 char_0 Andie-McDowell_0



মন্তব্য চালু নেই