দুর্গাপুরে ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ ড্রাইভার ও হেলপার দগ্ধ

নেত্রকোনার দুর্গাপুরে মঙ্গলবার রাতে বিরিশিরি পিসিনল স্কুলের সামনে নুড়ি পাথর বোঝাই ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ করেছে দুবৃত্তরা।
ঘটনা পরিদর্শনে জানাযায়, মঙ্গলবার রাত ৮.৫৫ মিনিটে নুড়ি পাথর বোঝাই একটি ট্রাক ‘‘ঢাকা মেট্রো – ট ১৬-৭৪৪২’’ ময়মনসিংহ যাওয়ার পথে পিসিনল স্কুল মাঠ সংলগ্ন ডাইভার্সন এর কাছে আসতেই ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ করলে আগুন ধরে যায়।

ড্রাইভার হেলপার তাৎক্ষনিক নামতে সক্ষম হলেও মুহুর্তেই মাথার চুল, মুখ ও হাত পায়ের বেশ কিছু অংশ দগ্ধ হয়ে যায়। স্থানীয় মটর শ্রমিকদের সহায়তায় আহতদের দুর্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোেসেন হাসপাতালে এসে উন্নত চিকিৎসার জন্য তাঁদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করেন।

ড্রাইভার আশরাফুল(৩৮) ও হেলপার সোহাগ মিয়া (২২) জানান, আমরা গাড়ী নিয়া ডাইভার্সনের কাছে আশা মাত্রই মুখ বাঁধা ৩জন লোক কি যেন নিক্ষেপ করছে, কিছু বুঝে উঠার আগেই সব পুড়ে ছাই হয়ে গেল।

দেশের চলমান অবরোধ ও হরতাল চলাকালে দুর্গাপুর উপজেলায় কোন বিচ্ছিন্ন ঘটনা ঘটেনি। তবে গতকাল রাতের এই ঘটনায় স্থানীয় জনগনের মনে আতংক বিরাজ করছে।

 



মন্তব্য চালু নেই