দুবাইয়ে টাকা বৃষ্টি! (ভিডিও)

পৃথিবীর অনেক মানুষ স্বপ্ন দেখেন কোনো একদিন হয়তো বৃষ্টির মতো টাকা পড়বে মাথার ওপর। এ স্বপ্ন অনেকের কাছে স্বপ্নই। তবে আশ্চর্যজনক হলেও এমন স্বপ্ন গত ১১ ফেব্রুয়ারি পূরণ হয়েছে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইয়ের কিছু মানুষের। এদিন বিকালে ঝড়ের মধ্যে তাদের সামনে আকাশে উড়েছিল দিরহামের হাজার হাজার নোট।

স্থানীয় ও আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, গত ১১ ফেব্রুয়ারি বিকেলে দুবাইয়ে প্রচণ্ড ঝড় শুরু হয়। এসময় ঝড়ো বাতাসে জনবহুল এক রাস্তায় বৃষ্টির মতো পড়তে থাকে ৫০০ দিরহামের নোট। এ ঘটনায় হতবাক অনেকে তাদের গাড়ি থামিয়ে ভিড় জমায়।তাদের কাউকে কাউকে এই নোট সংগ্রহ করতে দেখা যায়। তবে নোটগুলো কোথা থেকে পড়েছিল তা জানা যায়নি।

কিছু দর্শক তাদের সেলফোনে অবিশ্বাস্য এই ‘টাকাবৃষ্টির’ চিত্র ছবি তুলে ও ভিডিও করে সেগুলো অনলাইনে বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন। ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয় সেসব ভিডিও।

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, শহরজুড়ে সেদিন প্রায় ৫ লাখ পাউন্ডের সমপরিমাণ দিরহাম উড়েছে। তবে পুলিশ কোথা থেকে এ অর্থ আসল সে ব্যাপারে কোনো ব্যাখ্যা দেয়নি।

আমিরাতের স্থানীয় সংবাদ মাধ্যম এমিরেটস ২৪/৭ জানিয়েছে, ব্যাংক কর্মীরা একটি এটিএম বুথে দিরহামের নোট সরবারহ করছিলেন। এসময় বালুঝড়ে তাদের কাছ থেকে ওইসব নোট উড়ে যায়।

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=FLV4SMpKDOY



মন্তব্য চালু নেই