দুই মাদক ব্যাবসায়ীর খপ্পরে পড়ে ড্রাইভার জেল হাজতে

ঝিনাইদহ শহরে আসাদ (৪৫) নামে এক নিরীহ ট্রাক ড্রাইভার দুই মাদক ব্যাবসীয়র কারসাজিতে জেলের ঘানি টানছেন বলে অভিযোগ উঠেছে। টাকা দিয়ে জেলার চিহ্নত দুই মাদক ব্যবসায়ী পুলিশের কাছ থেকে ছাড়া পেলেও আসাদকে ফেনসিডিল দিয়ে চালান দিয়েছে ঢাকার ডিবি পুলিশ।

স্বজনদের অভিযোগ গত ১৩ মে রাতে ঝিনাইদহের ট্রাক ড্রাইভার আসাদুজ্জামান আসাদ (৪৫) কালীগঞ্জ থেকে ঢাকা যাওয়ার জন্য গাড়ীতে কাঁচা মালামাল লোড করে। ট্রাকে মালামাল ভর্তির সময় আসাদ বিশ্রামে ছিলেন। ড্রাইভারের অজান্তে কালীগঞ্জ শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী রহমত আলীর ছলে মোঃ রফিকুল ইসলাম, ঝিনাইদহ সদর উপজেলার হরিপুর গ্রামের রজব আলীর ছেলে কোরবান আলী ও ট্রাকের হেলপার রনি ছিল ট্রাকে কাচা তরকারীর মধ্যে ফেনসিডিল বোছাই করে। মালামাল নিয়ে ট্রাক ড্রাইভার ঢাকার কাওরান বাজারে থামেন।

এ সময় রফিকুল ইসলাম ড্রাইভারকে জানায় তাদের তিন বস্তা মাল খিলগাঁও নামাতে হবে। ড্রাইভার আসাদ যথারীতি খিলগাঁয়ে তিন বস্তা মাল নিয়ে উপস্থি হন। এ সময় ঢাকার ডিবি পুলিশ ট্রাকটি আটক করে তল্লাসী চালায়। পুলিশের উপস্থিত টের পেয়ে ফেনসিডিলের মালিক কোরবান আলী ও ট্রাকের হেলপার রনি পালিয়ে যায়। ডিবি পুলিশ ড্রাইভার আসাদ ও রফিকুল ইসলাম কে আটক করে তিন দিন আটকে রাখে। ডিবি পুলিশের সাথে দফারফায় মুক্তি পায় রফিকুল।

অন্যদিকে টাকার জন্য আটকে রাখে আসাদকে। এদিকে আসাদের কোন সন্ধান না পেয়ে তার বড় ভাই ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করে। জিডির সুত্র ধরে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে আসাদের নিখোঁজ হওয়ার খবর। তিন দিন পর আসাদ ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছে বলে পরিবারের কাছে খবর আসে। খবর পেয়ে পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করেন তার স্বজনরা। আসাদের সাথে সাক্ষাতের পর দুই ফেনসিডিল ব্যাবসায়ীর কারসাজি ফাঁস হয়ে পেড়ে।



মন্তব্য চালু নেই