দুই প্রেমিকের তুলনা…

প্রেমের কি তুলনা চলে? বোধহয় না। তবে প্রেমিকের তুলনা চলতেই পারে। আর তা যদি হয় তারকা প্রেমিকার মুখে তারকা প্রেমিকদের তুলনা, তবে তো কথাই নেই- এক কথায় উপভোগ্য। প্রাক্তন এবং বর্তমান প্রেমিককে নিয়ে তুলনামূলক আলোচনা করলেন দীপিকা পাড়ুকোন।

‘বাজিরাও মস্তানি’ ছবিতে বর্তমান প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে বড়পর্দায় দেখা দিচ্ছেন দীপিকা। ওদিকে ‘তামাশা’ ছবিতে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গেও অনস্ক্রিন রোমান্সে জড়াবেন তিনি। হয়তো তাই, কথায় কথায় তুলনা চলেই আসে দুই সময়ের দুই প্রেমিকের মধ্যে।

দিপীকা-রণবীর কাপুর-রণবীর সিংদীপিকার কাছে এর আগে বহুবার এই দুজনের সঙ্গে তার সম্পর্ক কেমন তা জানতে চাওয়া হয়েছে। কিন্তু হয় প্রসঙ্গ এড়িয়ে গেছেন কিংবা চুপ থেকেছেন তিনি। এই প্রথম মন খুলে দুজনের সম্পর্কে আলোচনা করলেন দীপিকা।

তিনি জানিয়েছেন রণবীর কাপুর এমন একজন, যিনি নিজের মধ্যে সব কিছু লুকিয়ে রাখতে ভালবাসেন। আর রণবীর সিং তার ঠিক উল্টো। রণবীর কাপুর ‌শুটিংয়ে এসে এক কোণায় বসে থাকেন। কারো সঙ্গে খুব একটা কথা বলেন না। একেবারেই মিশুকে নন কাপুর নন্দন।

অন্যদিকে রণবীর সিং সব সময় হৈ হুল্লোড় করতে ভালবাসেন। তার নাকি সব মুডের জন্য গান সংগ্রহ করা আছে। এমন কী কোনও দৃশ্যে যদি রেগে যেতে হয়, তাহলেও নাকি তার আগে একটা সেইরকম গান শুনে নেন। সারাক্ষণ কোনও না কোনও গান শুনতেই থাকেন।

শুধু অমিল নয়- দুই প্রেমিকের মিল নিয়েও মুখ খুলেছেন দীপিকা। তার মতে, দুজনেই দারুণ অভিনয় করেন। চরিত্রের প্রয়োজনে যেকোন কিছু করতে পারেন। আর একবার যদি চরিত্রে ঢুকে যান, তবে নাকি দুনিয়া পরোয়া করেন না রণবীর কাপুর এবং রণবীর সিং।



মন্তব্য চালু নেই