শতবার্ষিকী পালন উপলক্ষ্যে ৩ দিন ব্যাপী

দস্তারবন্দী ও ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ৫, ৬ ও ৭ ফেব্রুয়ারী

জামেয়া ইসলামিয়া ইউনুসিয়া ব্রাহ্মনবাড়ীয়া মাদরাসার ১০০ বৎসর পূর্তি উপলক্ষ্যে আগামী ৫, ৬ ও ৭ ফেব্রুয়ারী, ১৫ ঈঃ, বৃহস্পতি, শুক্র ও শনিবার জেলা ঈদগাহ মাঠে ৩ দিন ব্যাপী দস্তারবন্দী ও ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে ইনশা আল্লাহ।

শত বার্ষিকী পূর্তি উপলক্ষ্যে দস্তারবন্দী ও ইসলামী মহাসম্মেলনে অংশ নিবেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমাদ শফী, আল্লামা আব্দুল মুমিন, আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী (দারুল উলূম দেওবন্দ ভারত), আল্লামা আবদুল হাফিয মক্কী (মক্কা মোকাররমা), আল্লামা মুফতি সাইয়্যিদ সালমান (মুফতিয়ে আজম শাহী মুরাদাবাদ ভারত), আল্লামা হাফেয তাফাজ্জুল হক, আল্লামা আশরাফ আলী, আল্লামা মুস্তফা আল হুসাইনী, আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী, হযরাতুল আল্লাম সৈয়দ ফয়জুল করীম, আল্লামা আজহার আলী আনোয়ার শাহসহ আরো দেশী-বিদেশী হক্কানী আলেম-উলামা ও পীর মাশায়েখগণ উপস্থিত হয়ে কুরআন-সুন্নাহর আলোচনা পেশ করবেন।

উক্ত শতবার্ষিকী পালন উপলক্ষ্যে দস্তারবন্দী ও ইসলামী মহাসম্মেলনে উপস্থিত হয়ে সম্মেলনকে সফল করার জন্য দেশের সকল শ্রেণীর আলেম-উলামা, পীর মাশায়েখ ও ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি উদাত্ত্ব আহবান জানিয়েছেন জামেয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদরাসার মোহতামেম আল্লামা মুবারকুল্লাহ সাহেব। প্রেস বিজ্ঞপ্তি



মন্তব্য চালু নেই