দর্শকের হাতে থাপ্পর খেলেন গওহর খান (ভিডিও)

৩০ নভেম্বর, রোববার ছিল ইন্ডিয়াস স্টার রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড ফাইনাল। সবার প্রত্যাশা ছিল বরাবরের মতো এবারের ফাইনালও ভালোভাবেই শেষ হবে। কিন্তু অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপক গওহর খানকে থাপ্পর মারেন এক দর্শক। আর এমন দুঃখজনক এক ঘটনার মধ্যে দিয়ে পর্দা নামে এ অনুষ্ঠানের।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, এবারের আসরের ফাইনালটি সঞ্চালনা করছিলেন বিগ বস খ্যাত গওহর খান। সব সময়ের মতো এবারও তিনি হাজির হয়েছিলেন কিছুটা খোলামেলা পোশাকে। সব কিছু ঠিকই চলছিল কিন্তু হঠাৎ যে ঘটনাটি ঘটলো তার জন্য প্রস্তুত ছিলেন না কেউ-ই। দর্শক সারি থেকে এক ব্যক্তি হঠাৎ গহওরকে ছোঁয়ার চেষ্টা করে। কিন্তু তাকে বাঁধা দিলে সে গহওরকে থাপ্পর মারে।index

এ সংবাদমাধ্যমটি আরও জানায়, সব কিছু ভালোই চলছিল কিন্তু দর্শক সারি থেকে এক ব্যক্তি এসে গওহরকে উত্যক্ত করার পূর্ব পর্যন্ত। এর প্রতিবাদ করলে তাদের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। ধীরে ধীরে বিষয়টি খারাপ হতে থাকে। এক পর্যায়ে গওহরকে থাপ্পর দেয় ওই ব্যক্তি।

তারপর অনুষ্ঠানের জাফ্রি ইকবাল নামক এক প্রতিযোগী এসে গওহরকে সেই ব্যক্তির কাছ থেকে সরিয়ে নিয়ে যায়। এবং ব্যক্তিটিকে মারধর করে। এরপর পুলিশ এসে ব্যক্তিটিকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত এ ব্যক্তির নাম অখিল মালিক। প্রতিবেদনে আরও জানা যায়, গওহরের পোশাকের কারণে নাকি থাপ্পর মেরেছেন ওই ব্যক্তি। ওই ব্যক্তির দাবি গওহর একজন মুসলিম হয়ে এ ধরনের পোশাক পরেছে! আর এ কারণেই তাকে মেরেছে অখিল মালিক।

উল্লেখিত ঘটনার ভিডিও লিংক :



মন্তব্য চালু নেই