তাড়াশের শিশুর প্রতি সহিংসতা রোধে আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের তাড়াশের শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ কল্পে বাল্য বিয়ে রোধে সচেতনতা মুলক আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা বৃস্পতিবার উপজেলা অডিটেরিমামে অনুষ্ঠিত হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যেগে সিরাজগঞ্জ জেলা শিশু একাডেমি ও পরিবর্তন সংস্থার টেকনিক্যাল সহায়তায় আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা শুরুর পুর্বে উপজেলা পাবলিক লাইব্রেরি চত্বর হতে র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে র‌্যালীটি উপজেলা চত্বরে এসে শেষ হয় ।

এ আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য বাখেন, উপজেলা পরিষদ চেয়্রাম্যান আব্দুল হক। বিশেষ অতিথি উপস্থিত থেকে বক্তব্য বাখেন, ভাইস চেয়ারম্যানদ্বয় ফরহাদ আলী বিদ্যুৎ, মনোয়ারা খাতুন মিনি, তাড়াশ থানার অফিসার ইনচার্জ এটিএম আমিনুর ইসলাম, তাড়াশ প্রেসক্লাবের যুগ্ন-আহবায়ক সাব্বির আহম্মেদ, প্রবীন সাংবাদিক মওলানা রুহুল আমীন, পরিবর্তন সংস্থার পরিচালক আব্দুর রাজ্জাক রাজু, সাংবাদিক এ এম জাহিদ হাসান প্রমুখ।

উল্লেখ্য এ প্রশিক্ষণ কর্মশালায় ২৫ জন শিশু ও ৫০ জন বিভিন্ন শ্রেণী পেশার লোককে বাল্যবিয়ে রোধে সচেতনতা মুলক প্রশিক্ষণ দেয়া হয়।



মন্তব্য চালু নেই