তবে কি দোকা হচ্ছেন কেটি?

আবারও গুঞ্জনের পালে হাওয়া লেগে গেল, শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন কেটি হোমস। তার বন্ধু জেমি ফক্স এই গুঞ্জনের নায়ক। গত একবছর ধরেই দুজন নাকি একসঙ্গে অনেক সময় পার করছেন। আর তাই অনেকে ধারনা করছেন, সিদ্ধান্ত নেওয়ার আগে একে অন্যকে যাচাই করে নিচ্ছেন কেটি হোমস্ ও জেমি ফক্স।

দীর্ঘদিনের বন্ধু তারা। একাকী জীবনের কষ্ট গুলো ভাগ করে নিতে বন্ধুই তো এগিয়ে আসে। সেক্ষেত্রে কেটি এবং জেমি- দুজনেই একাকী জীবন কাটাচ্ছেন। প্রাপ্তবয়স্ক দুই আকর্ষণীয় ব্যক্তিত্ব একে অন্যের প্রেমে পড়লে তার দোষের কিছু নয়- এমন কথাই প্রকাশ করেছে হলিউড ভিত্তিক এইক শোবিজ।

শোনা যাচ্ছে, মেয়ে সুরিকে নিয়ে জেমির বাসায় প্রায়ই বেড়াতে যাচ্ছেন ৩৬ বছর বয়সী কেটি। শুধু তাই নয়, বেড়ানো কিংবা স্কুল পার্টিতে সুরিকে পরিবারের অভাব বুঝতে দিচ্ছেন না তারা। বিশেষ সূত্র প্রকাশ করেছে, জেমি ফক্সকে বেশ পছন্দ করে ৯ বছর বয়সী সুরি।

তবে কি বিয়ের কথা ভাবছেন কেটি? অবশ্য আগেই সংবাদমাধ্যমে তিনি বলেছেন, বিয়ে করলে মেয়ের জন্যই করবেন। একজন স্বামীর চেয়ে তার জন্য বেশি জরুরি মেয়ে সুরির জন্য আদর্শ একজন বাবা। হয়তো জেমি ফক্সের মধ্যেই কেটি খুঁজে পেয়েছেন সে নির্ভরতা।

টম ক্রুজের সঙ্গে ৫ বছরের সংসার ভাঙার পর থেকে একাই আছেন কেটি হোমস। বিয়ের পরে ২০০৬ সাল থেকে ক্যারিয়ার থেকে দূরে সরে যান হলিউডি এই মডেল অভিনেত্রী। বর্তমানে আবারও ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয় নিয়ে। ‘ম্যানিয়া ডেজ’, ‘দ্য ওম্যান ইন গোল্ড’ এবং ‘আন্ডারডগস’ নামের তিনটি ছবিতে এ বছর দর্শকের সামনে আসবেন কেটি হোমস। katie



মন্তব্য চালু নেই