ঢাকার পল্লবীতে ১০ টাকার জন্য যুবক হত্যা

ঢাকার মিরপুরের পল্লবীতে ১০টাকার জন্য এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত সাগর (২২) ওই এলাকার নাসির উদ্দীনের ছেলে। মাদক সেবনের জন্য দশ টাকা চেয়ে না পাওয়ায় সাগরকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাগর। এ ঘটনায় অভিযুক্ত এক নারীকে পুলিশ আটক করেছে।

নিহতের পিতা নাসিরউদ্দীন জানান, কালাপানি বটতলা এলাকায় গত ৯ এপ্রিল বুধবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় মাদকসেবী সাদ্দাম ও আল-আমিন গাঁজা খাওয়ার জন্য সাগরের কাছে দশ টাকা চায়। টাক না দেয়ায় তাদের সঙ্গে সাগরের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সাগরকে পিটিয়ে আহত করে। তাকে উপরে তুলে নিচে ফেলে দেয়। এতে অচেতন হয়ে পড়ে সাগর। পরে তাকে উদ্ধার করে পল্লবী আধুনিক জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার সন্ধ্যায় অবস্থার অবনতি হলে রাত ৭টার দিকে ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে পল্লবী থানার ওসি জিয়াউজ্জামান জানান, ওই এলাকাটা একটি বস্তি এলাকা। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পারিবারিকভাবে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়। এতে অপর পক্ষ সাগরকে কিলঘুষি দিয়ে আহত করে। অচেতন অবস্থায় মেডিকেলে নিলে শুক্রবার রাতে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সঙ্গে এক নারীর সম্পৃক্ততার খবর পাওয়া গেছে। পুলিশ অভিযুক্ত আল-আমিনের মা জবেদা বেগমকে আটক করেছে। তিনিও ঘটনার সঙ্গে জড়িত ছিলেন। এছাড়া দোষী অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য চালু নেই