ডি মারিয়া সৌরভে ম্যানইউয়ের জয়

টানা তিন ম্যাচ জয়হীন থাকার পর অবশেষে জয়ের চেনা গলিতে ফিরলো ম্যানইউ। রোববার কিউপিআরকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে লুইস ভন গলের শিষ্যরা।

ভক্তদের আর অপেক্ষা বাড়ালো না ম্যানইউ। রোববার ওল্ড ট্রাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় প্রথমার্ধের বিরতির আগেই রেড ডেভিলরা যেন স্বদম্ভ ঘোষণা দিলো- আর পা হড়কানো নয়!

কিউপিআরের বিপক্ষে ম্যাচে ফের যেন পুরনো ম্যানইউ ফিরলো, যারা প্রতিপক্ষকে খুবলে নিতে জানে! কিন্তু কোন মায়ামন্ত্রে বদলে গেল লাল জার্সিধারীরা? না, কোনো জাদুটোনা কিংবা ঐশ্বরিক শক্তিতে নয়, একজন ব্যক্তির উপস্থিতিতে এই রঙ-বদল। তিনি আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া।

রোববার ইপিএলে কিউপিআরের বিপক্ষে ম্যাচে ঘরের মাঠে অভিষেকের দিনে এই আর্জেন্টাইনের উদ্ভাসিত পারফরম্যান্সে ফের জয়ের রাস্তায় ফিরেছে ম্যানইউ। সফরকারী কিউপিআরকে হারিয়েছে ৪-০ ব্যবধানে। এদিন গোল পেয়েছেন ডি মারিয়া, আন্দ্রে হেরেরা, ওয়েইন রুনি ও হুয়ান মাতা।

খেলার ২৪ মিনিটে রামধনু এক ফ্রি-কিকে প্রতিপক্ষের গোলমুখ খোলেন ডি মারিয়া। এরপর তার দলের দ্বিতীয় গোলেও অবদান সাবেক রিয়াল মাদ্রিদ তারকার। কিউপিআরের কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে এই আর্জেন্টাইন ফুটবলার বল বাড়ান রুনিকে।

কিন্তু রুনির শট প্রতিপক্ষের ডিফেন্ডারের গায়ে লেগে ফিরে আসে। ফিরতি সেই বলে সফরকারী দলের জালে জড়ান স্প্যানিশ ফুটবলার আন্দ্রে হেরেরা। সেটা খেলার ৩৬ মিনিটের ঘটনা। এরপর বিরতির এক মিনিট আগে গোল উৎসবে যোগ দেন রুনি। দারুণ এক প্লেসিং শটে স্কোরলাইন ৩-০ করেন ইংলিশ তারকা।

বিরতি থেকে ফিরে আগে কয়েকবার গোল বঞ্চিত হওয়া মাতাও গোল করার নজির দেখান। খেলার ৫৮ মিনিটে সেই ডি মারিয়ার পাস থেকেই কুইঞ্জ পার্ক রেঞ্জার্সের কফিনে শেষ পেরেকটি ঠুকেন এই স্প্যানিয়ার্ড অ্যাটাকার। এই জয় ম্যানইউকে পয়েন্ট টেবিলে নয় নাম্বারে উঠিয়ে এনেছে। চতুর্থ রাউন্ড শেষে পাঁচ পয়েন্ট তাদের।



মন্তব্য চালু নেই