ডিসিসি নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান মায়ার

ঢাকা সিটি কর্পোরেশন (ডিসিসি) নির্বাচনের জন্য নগর আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার দুপুরে এক বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে মায়া বলেন, ‘যারা সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর হতে চান তারা এখন থেকেই প্রস্তুতি নেন। কারণ নির্বাচন খুব তাড়াতাড়ি হবে।’

বঙ্গবন্ধু এ্যাভিনিউ থেকে বিএনপি নেতৃত্বাধীন জোটের অবরোধ-হরতালের বিরুদ্ধে শান্তির পক্ষে আগামী শুক্রবার বিকেল ৩টায় গণ মিছিল করা হবে বলেও এ সময় জানান মায়া। মিছিলটি সোহরাওয়ার্দী উদ্যানে গিয়ে শেষ হবে বলে জানান তিনি।

সভায় খালেদা জিয়ার তীব্র সমালোচনা করে মায়া বলেন, ‘খালেদা জিয়া পেট্রোলবোমার রানী ও মানুষ হত্যার কারিগর। তিনি হরতাল-অবরোধ দিয়ে মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চান।’

সভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের নেতা ফয়েজউদ্দিন মিয়া, হাজী সেলিম, আওলাদ হোসেন, মুকুল চৌধুরী, শাহে আলম মুরাদ, ডা. দিলীপ রায়, আব্দুল হক সবুজ, জাহানারা বেগম প্রমুখ।



মন্তব্য চালু নেই