ডিবি পরিচয়ে তুলে নিয়ে ৩ লাখ টাকা ছিনতাই

রাজধানীতে মনির হোসেন (২৫) নামে এক টাইলসের দোকানের কর্মচারীকে ডিবি পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

কারওয়ান বাজার রেলগেট ও সোনারগাঁও হোটেলের মাঝামাঝি স্থানে শনিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহত মনির হোসেন জানান, তিনি কুড়িল চৌরাস্তার মেঘনা নামে একটি টাইলসের দোকানে কাজ করেন। ওই দোকান থেকে সকাল ১০টার দিকে ব্র্যাক ব্যাংকের গুলশান-১ শাখায় টাকা তুলতে যান তিনি। ব্যাংক থেকে তিন লাখ টাকা তুলে রিকশাযোগে কারওয়ান বাজারের সিংহাই নামক দোকানে মাল কেনার জন্য যাচ্ছিলেন মনির। তখন কারওয়ান বাজার রেলগেট ও সোনারগাঁও হোটেলের মাঝামাঝি স্থানে পৌঁছলে ডিবি পরিচয়ে তাকে হাতকড়া পরিয়ে গাড়িতে তুলে মারধর করা হয়। পরে তার কাছে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়া হয়। এরপর হাতকড়া পরা অবস্থায় হাতিরঝিলের ছাপড়া মসজিদ এলাকায় গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। পরে তার কাছে থাকা মোবাইল ফোন থেকে দোকানের মালিককে স্থানীয়রা বিষয়টি জানান। পরে দোকানের মালিক ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, মনিরকে ডিবি পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে মারধরের পর কাছে থাকা তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে।



মন্তব্য চালু নেই