ডা. সুমির লাশ উত্তোলন ৪ ডিসেম্বর?

আগামী ৪ ডিসেম্বর বৃহস্পতিবার ডা. শামারুখের লাশ উত্তোলন হতে পারে বলে জানিয়েছেন যশোরের সিভিল সার্জন ডা. আতিকুর রহমান খান।

তিনি বলেন, ‘মঙ্গলবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা না আসার বিষয়টি জানানো হয়েছে। তদন্ত কর্মকর্তা বুধবার যশোর আসবেন। তিনি বুধবার যশোরে পৌঁছলে বৃহস্পতিবার লাশ উত্তোলন করা হতে পারে।’

এ ব্যাপারে ডা. শামারুখের বাবা প্রকৌশলী নুরুল ইসলাম জানান, মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির এএসপি মুন্সী রুহুল হকের সঙ্গে দুপুরে তার কথা হয়েছে। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলার নথি হস্তান্তরে গড়িমসি করায় তদন্ত কর্মকর্তা মঙ্গলবার যশোরে আসাতে পারেন নি। তিনি বুধবার যশোর আসবেন। সেক্ষেত্রে বৃহস্পতিবার লাশ উত্তোলন করা হতে পারে।’

এর আগে গত ২৩ নভেম্বর ধানমন্ডি থানায় পাঠানো ময়নাতদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করেন ডা. সুমির পিতা প্রকৌশলী নুরুল ইসলাম। এরপর মেয়ের লাশ উত্তোলন করে পুনরায় ময়নতদন্তের জন্য ঢাকা মূখ্য মহানগর হাকিমের আদালতে আবেদন করেন। তার আবেদনের প্রেক্ষিতে গত ২৪ নভেম্বর যশোর জেলা প্রশাসককে আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে লাশ উত্তোলন করে পুনরায় ময়নাতদন্তের প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর ডা. শামারুখ মাহজাবিন সুমি রাজধানীর ধানমন্ডিতে স্বামীর  বাসায় মারা যান। এ ঘটনায় তার পিতা নুরুল ইসলাম মেয়েকে হত্যা করার অভিযোগ এনে মেয়ের শ্বশুর যশোর-৫ আসনের সাবেক এমপি খান টিপু সুলতান, শাশুড়ি ও স্বামীর বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা করেন।



মন্তব্য চালু নেই