ডর্টমুন্ডেই থাকছেন রেউস

সব জল্পনা থামিয়ে দিলেন মার্কো রেউস।

জার্মান বুন্দেস লিগায় বরুশিয়া ডর্টমুন্ডের চরম দুর্দশা সত্ত্বেও ২০১৯ সাল পর্যন্ত সিগন্যাল ইদুনা পার্কেই থাকছেন হটকেক হয়ে ওঠা জার্মান মিডফিল্ডার। মঙ্গলবার বরুশিয়ার সঙ্গে চুক্তি নবায়ন করেছেন ২৫ বছর বয়সী মিডফিল্ডার।

এই গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মতো ক্লাব রেউসকে পেতে চাইছিল। কিন্তু কারো ডাকেই সাড়া দেননি ইয়োলো থান্ডারদের ১১ নাম্বার। তবে লিগে বরুশিয়ার ইতিহাসের জঘন্যতম পারফরম্যান্স নানা গুঞ্জন উঠিয়ে দিয়েছিল প্রতিভাধর ফুটবলারকে নিয়ে। অনেকেই ধারনা করেছিল হয়তো ২০১৭ সালের জুন পর্যন্ত অপেক্ষা না করেই ভিন্ন ক্লাবে নাম লেখাবেন রেউস। তবে তা মিথ্যা প্রমাণ করলেন স্বর্ণকেশী তারকা।

চুক্তি নবায়নের পর ডর্টমুন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা হ্যান্স জোয়াকিম ওটসকে বলেন, ‘আমরা সবসময় বিশ্বাস করতাম রেউস ক্লাবের স্বার্থেই সিদ্ধান্ত নেবে। শেষ পর্যন্ত সেটাই হলো। হামবুর্গের উলি সেলার ও লিভারপুলের স্টিফেন জেরার্ডের মতো সে এখানে কিংবদন্তির চিহ্ন রাখতে পারবে।’ প্রসঙ্গত, বরুশিয়ার যুব প্রকল্প থেকে উঠে আসেন রেউস। শৈশবের ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করেন জার্মান তারকার ভাষ্য, ‘আমি আমার সিদ্ধান্তে সুখী। এটাই আমার প্রাণের ক্লাব।’



মন্তব্য চালু নেই