ঠাকুরগাঁওয়ে নারী নির্যাতনের অভিযোগে ইউপি সদস্য আটক

শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলা জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফ ইসলাম এক গৃহবধূকে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার রাত সাড়ে ৯টায় জামালপুর ইউনিয়ন পরিষদ থেকে ওই গৃহবধূকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ।

পুলিশ জানায়, সদর উপজেলা জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ এলাকার মিন্টুর স্ত্রী নেহার এর সাথে ওই ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফ ইসলামের ভাতিজা নুর ইসলামের সাথে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। নেহার আগের স্বামী মিন্টুকে তালাক দেয় কয়েকদিন আগে। ফলে ইউপি সদস্য আশরাফের ভাতিজা নুর ইসলামকে বিয়ের জন্য বলেন নেহার।

সোমবার দুপুরে নেহার নুর ইসলামের বাড়ি চলে গেলে ইউপি সদস্য আশরাফ ও তার পরিবারের লোকজন ওই গৃহবধূকে বেধরক মারপিট করে তারা। পরে গৃহবধু নেহারকে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে একটি রুমে আটকে রাখে ইউপি সদস্য। রাত সাড়ে ৯টায় ঠাকুরগাঁও থানা পুলিশ খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে ভর্তি করান। এ সময় ঘটনাস্থল থেকে ইউপি সদস্য আশরাফকে আটক করা হয়।

অভিযুক্ত ইউপি সদস্য আশরাফ জানান, আমি শুধু থাপ্পর মেরেছি আর বাসার মেয়েরা তাকে কিছুটা শারিরীক নির্যাতন করেছে। পরে আমি তাকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসি।

ঠাকুরগাঁও থানার উপ পরিদর্শক সিরাজুদ্দৌলা গৃহবধুকে নির্যাতনের কথা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ডা.সারোয়র জানেন নির্যাতিতর শরীলে বিভিন্ন ক্ষত চিহ্ন পাওয়া গেছে ।



মন্তব্য চালু নেই