ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চিকিৎসা অবহেলায় ১ জনের মর্মান্তিক মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল হাজি ক্লিনিকে গত ১৪ মার্চ রাত্রী ৮টায় চিকিৎসা অবহেলার কারনে ও সুদক্ষ ডাক্তার না থাকায় হরিপুরের গেদুড়া গ্রামের আঃ গফুর নামে ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা গেছে, এ উপজেলায় সেন্ট্রাল ডায়াগনষ্টিক সেন্টার ও হরিপুর ক্লিনিক এবং হাজি ক্লিনিকে সুদক্ষ ও পৃথক পৃথক বিভাগে যোগ্য ডাক্তার না থাকায় হাতুড়ি ও স্থানীয় ডাক্তার দিয়ে বড় ধরনের অপারেশন করানো হয়। এতে বেশির ভাগ রোগীই মৃত্যুবরণ করেছে এমন বহু নজির রয়েছে।

এ ব্যাপারে উর্দ্ধতন স্বাস্থ্য কর্মকর্তার সুদৃষ্টি এলাকাবাসী কামনা করেছে। এ ব্যাপারে হাজি ক্লিনিকে তথ্য নিতে গেলে ম্যানেজার সাইদ ও মালিক জবাইদুর এর সঙ্গে মোবাইলে ও অফিসে কোথাও পাওয়া যায় নি। পরবর্তীতে ম্যানেজার সাইদ এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে সত্যতা নিশ্চিত করেন।

রাণীশংকৈলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতাউদ্বোধন
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দি সান রাইজ কিন্ডার গার্টেনে গত ১৬ই মার্চ সকালে ৩ দিনব্যপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও- ৩ অধ্যাপক ইয়াসিন আলী।

সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল, রাণীশংকৈল প্রেসক্লাব উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক আনোয়ারুল ইসলাম, বিদ্যুৎসাহী আতাউর রহমান, প্রশান্ত বসাক, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি কুশমত আলী, সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, অধ্যক্ষ মোস্তফা প্রমুখ।

 



মন্তব্য চালু নেই