ট্রেন-ট্রাকের সংঘর্ষে হেলপার গুরুতর আহত

রাজশাহী মহানগরীর বহরমপুর বাইপাস রেল ক্রসিং-এ ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার রাত ২টার দিকে বহরমপুর বাইপাস রেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকের হেলপার শাকিল (২৫) গুরুতর আহত হয়। আহত শাকিল নাটোরের বড়গাছি এলাকার শামসুল হকের ছেলে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় রেল ক্রসিং গেইটম্যান বাধা দিলেও ট্রাকচালক জোর করে ট্রাক চালিয়ে পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

বহরমপুর রেলক্রসিং এর গেইটম্যান দীপু জানান, গাজীপুরের জয়দেবপুর থেকে ছেড়ে আসা ঢাকা মেইল ট্রেনটি রাজশাহী স্টেশনে বিরতীর পর রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রেনটি বহরমপুর রেলক্রসিং পার হওয়ার সময় গেইটম্যানের সিগন্যাল অমান্য করে টমেটো বোঝাই একটি ট্রাক (চট্টগ্রাম-ন-৪২৯৮) রেলক্রসিং পার হওয়ার চেষ্টা করছিলো। ওই সময় দুর্ঘটনাটি ঘটে। ট্রেনটি ট্রাকটির সামনের অংশে আঘাত করে।

সংঘর্ষের পরে ট্রাক চালক আহত হয় ও পালিয়ে যায়। এ ঘটনায় ট্রাকের হেলপার শাকিল গুরুতর আহত হলে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, টমেটো বোঝাই ট্রাকটি গোদাগাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। রেলক্রসিংএ গেইটম্যান তাকে লাইন পার না হওয়ার কথা জানালেও ট্রাকের চালক ওই সিগন্যাল উপেক্ষা করে ট্রাক পার করার চেষ্টা করলে দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনটির তেমন কোন ক্ষতি হয় নি। দুর্ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটি দুর্ঘটনা স্থান থেকে সরিয়ে নেয়া হয়েছে।



মন্তব্য চালু নেই