টি টোয়েন্টি ক্রিকেটে অবিশ্বাস্য স্পেল, এমন স্পেল করার সাহসও কেউ দেখাবেন না

অবিশ্বাস্য বোলিং ফিগার সরফরাজ আশরাফের। টি টোয়েন্টি চোখধাঁধানো বোলিং করেছেন ঝাড়খণ্ডের এই স্পিনার। জেনে নিন তাঁর অবিশ্বাস্য বোলিং কীর্তি।

চোখধাঁধানো স্পেল বোধহয় একেই বলে! তা-ও আবার টি টোয়েন্টি ক্রিকেটে। যেখানে মারমুখী ব্যাটসম্যান সবসময়েই বোলারকে আক্রমণ করে। লাইন ও লেন্থে সামান্য বিচ্যুতি হলেই বোলারকে গ্যালারিতে তুলে ফেলে দেন ব্যাটসম্যান। সেই ফরম্যাটেই ঝাড়খণ্ডের চায়নাম্যান বোলার সরফরাজ আশরাফ অবিশ্বাস্য এক রেকর্ড গড়লেন।

কর্নাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত টি টোয়েন্টি ম্যাচে এই নজির গড়েন সরফরাজ। একটা রানও খরচ না করে আশরাফ তুলে নেন ছ-ছ’টি উইকেট। ইয়ং পায়োনিয়ার সিসি দলের হয়ে হ্যাটট্রিকও করেন ঝাড়খণ্ডের এই স্পিনার। আশরাফের স্পিন সামলাতে না-পেরে মাত্র ৫৭ রানে গুটিয়ে যায় প্রতিপক্ষ মারকারা ইয়ুথ ক্লাব। নিজের প্রথম ওভারেই পাঁচটি উইকেট তুলে নেন সরফরাজ। ওই ওভারেরই শেষ তিনটি বলে তিন উইকেট তুলে নিয়ে হ্যাটট্রিক করেন এই চায়নাম্যান বোলার। শেষ পর্যন্ত আশরাফের বোলিং স্পেল দাঁড়ায় ৩-৩-০-৬। ব্যাট হাতেও ৪০ রান করেন সরফরাজ।

প্রথমে ব্যাট করে পায়োনিয়ার চার উইকেটে তোলে ২৬৪ রান। সরফরাজের মারাত্মক স্পিনের মোকাবিলা করতে না পেরে দ্রুত শেষ হয়ে যায় মারকারা।-এবেলা



মন্তব্য চালু নেই