টাঙ্গাইল কে ঢাকা বিভাগেই রাখার দাবিতে “মানব-বন্ধন”

টাঙ্গাইল জেলাকে ঢাকা বিভাগেই রাখার দাবিতে মঙ্গলবার সকালে টাঙ্গাইলে মানবন্ধন, র‍্যালী ও স্বারকলিপি প্রদান করেছে “টাঙ্গাইল জেলাকে ঢাকা বিভাগেই রাখার দাবি বাস্তবায়ন কমিটি”।

মঙ্গলবার সকালে শহরের নিরালার মোড়ে শহীদ মিনারের সামনে টাঙ্গাইল জেলাকে ঢাকা বিভাগেই রাখার দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়। মানবন্ধন কর্মসুচিতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এ সময় বক্তৃতা করেন, টাঙ্গাইল জেলাকে ঢাকা বিভাগেই রাখার দাবি বাস্তবায়ন কমিটির আহবায়ক ও টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলমগীর খান মেনু,জেলা জাতীয় পাটির সভাপতি এডভোকেট আব্দুস সালাম চাকলাদার, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি হারুন অর রশিদ ও টাঙ্গাইল জেলাকে ঢাকা বিভাগেই রাখার দাবি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট জাফর আহমেদ।

সর্বশেষে এক মৌন মিছিলের মত এক র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।



মন্তব্য চালু নেই