ঝিনাইদহ জেলা বিএনপি’র বিশাল গণমিছিল সমাবেশ

চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিএনপি’র সিনিয়র ভাইসচেয়ারম্যন তারেক রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতাদের রিমান্ডের নামে শারিরীক ও মানুষিক নির্যাতন এবং বিচার বর্হিভূত হত্যার প্রতিবাদে ঝিনাইদহে গণমিছিল করেছে জেলা বিএনপি।

মিছিলটি বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এড: এম,এ মজিদ ঝিনাইদহ আইন বারের সভাপতি এ,এস,এম মশিউরের নেতৃত্বে বের হয়ে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে শেষ হয়। মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ এ,এস,এম মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান এম,এ মজিদ।

মজিদ বলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে গ্রেপ্তারের পর চলমান সরকার বিরোধী আন্দোলন-সংগ্রামে বিএনপিসহ ২০-দলের অন্যতম মুখপাত্র হিসেবে ভূমিকা পালন করে আসছিলেন সালাহ উদ্দিন। সালাহ উদ্দিনসহ আটক তিনজনকে অবিলম্বে মুক্তি দেয়ার জোর দাবি জানিয়ে রাজনৈতিক নেতাদের এভাবে গোপনে তুলে নিয়ে যাওয়ার অন্যায়, বেআইনি এবং স্বৈরাচারী কর্মকাণ্ড বন্ধ করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি ।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আনোয়ারুল ইসলাম বাদশা,সাজেদুর রহমান পপ্পু,মিজানুর রহমান সুজন,আহসান হাবীব রনক, মীর ফজলে এলাহী শিমুল জলা ছাত্রদল আহবায়ক আরিফুল ইসলাম আনন, পৌর যুবদলের সভাপতি লোকমান হোসেন, সদর উপজেলা ছাত্রদল সভাপতি মোজ্জামেল হক,সরকারি কেসি কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে দেশ অচল করে দেওয়া হবে। এ সরকারের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বক্তারা।



মন্তব্য চালু নেই