ঝিনাইদহে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক সাবেক ছাত্রদল নেতা ও বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে গ্রেফতারের পর অস্বীকার,দেশব্যাপী ছাত্রদলসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীদের গুম, হত্যা, গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেলা ছাত্রদল।

সকালে শহরের আইএইচ টি ভবনের সামনে থেকে জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম আনন ও যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে একই স্থানে সমাবেশ করে। যুবনেতা লোকমান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক দলের সভাপিত প্রভাষক কামাল উদ্দিন। সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবনেতা নাসের হাসান,সোহাগ,মোস্তাক আহম্মেদ, সোহেল,মোজাম্মেলসহ প্রমুখ।

জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম আনন বক্তব্যে বলেন,বর্তমান এই অবৈধ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় টিকে থাকার জন্য ২০দলীয় জোটের নেতাকর্মীদের পরিকল্পিতভাবে হত্যা,গুম আপহরনসহ এমন কোন ঘৃনিত কাজ নেই যা এই সরকার করছে না। তিনি সরকার প্রধানের উদ্দেশ্য করে বলেন,আসুন সমঝতার পথ এখনো খোলা আছে। সমঝতার মাধ্যমে নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে জাতীকে মুক্তি দিন।



মন্তব্য চালু নেই