ঝিনাইদহে অবরোধ সমর্থনে বিএনপির ঝটিকা মিছিল

২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধ সমর্থনে শুক্রবার সকালে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। শহরের চাকলাপাড়া থেকে জেলা বিএনপির ব্যানারে মিছিলটি বের হয়ে ঝিনাইদহ-যশোর মহাসড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে তাসলিমা ক্লিনিকের সামনে এক সমাবেশে বক্তব্য রাখেন যুবদল নেতা মীর ফজলে এলাহী শিমুল, লোকমান হোসেন ও আব্দুল মান্নান প্রমুখ।

এদিকে অবরোধের ফলে জেলার বিভিন্ন রুটে পরিবহন চলাচল হ্রাস পাচ্ছে। জেলায় কোন প্রকার নাশকতার খবর পাওয়া যায়নি। শহরের গুরুত্বপুর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে পুলিশ শুক্রবার ভোরে জেলার হরিণাকুন্ডু ও মহেশপুর থেকে বিএনপি এবং জামায়াতের দুই কর্মীকে গ্রেফতার করেছে।

 

শৈলকুপা থেকে ১০টি ককটেল ও দুইটি অস্ত্র উদ্ধার
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রীবেনী গ্রাম থেকে শুক্রবার ভোরে র‌্যাপিড অ্যকশান ব্যাটালিয়ন (র‌্যাব) ৬ এর সদস্যরা অভিযান চালিয়ে দশটি ককটেল, দুইটি সুটারগান ও একটি চাপাতি উদ্ধার করেছে।

তবে এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঝিনাইদহ র‌্যাব-৬ এর অধিনায়ক নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, শৈলকুপা উপজেলার ত্রীবেনি গ্রামের মেছা বাজারে সন্ত্রাসীদের অবস্থানের খবর পায় র‌্যাব। তিনি আরো জানান, গোপন সুত্রে খবর পেয়ে শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে র‌্যাব সদস্যরা বাজারটি ঘিরে ফেলে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় বাজারের একটি ভবনে তল্লাসী চালিয়ে র‌্যাব দশটি ককটেল, দুইটি সুটারগান ও একটি চাপাতি উদ্ধার করে। এ ব্যাপারে শৈলকুপা থানায় একটি মামলা হবে বলে র‌্যাব-৬ এর সহকারী পুলিশ সুপার নুরুজ্জামান জানান।



মন্তব্য চালু নেই