ঝিনাইদহের মহেশপুরে ব্রিজ নির্মাণে অনিয়ম গ্রামবাসীর নামে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ন্যাপা ইউনিয়নের মাইলবাড়ীয়া গ্রামে ত্রাণ প্রকল্পের ব্রীজ নির্মাণে অনিয়ম, দুর্নীতি ও নিন্মমানের কাজ করার প্রতিবাদ করাই এলাকাবাসীর নামে চাঁদাবাজীর মামলা দায়ের করে ঠিকাদার। ঠিকাদারের করা মামলা প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার মানববন্ধন কর্মসূচী পালন করে গ্রামবাসী। ঘন্টাব্যাপী এই মানববন্ধনে মাইলবাড়ীয়া গ্রামের সর্বস্তরের জনগণ অংশ নেয়।

মানবন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা আবুল হাসেম, রায়হান বেগ, সাহেব আলী, আব্দুল আজিজ, নাসির উদ্দিন, রজব আলী, শরিফুল ইসলাম, কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার রবিউল আওয়াল, আব্দুস সাত্তার, আবুল কাশেমসহ প্রমুখ। বক্তারা বলেন, ত্রাণ প্রকল্পের ১৪ লাখ টাকার কাজে অনিয়ম করে ঠিকাদার আশরাফুজ্জামান কালাম। এ জন্য এলাকাবাসী কাজ বন্ধ করে দিলে তিনি ক্ষিপ্ত হয়ে এলাকার ওমর ফারুক, এনামুল হক, রিপনসহ ৯ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা করে। এছাড়া মামলার বাদী তুহিঙ্গীর আলম তপন ও তার ক্যাডাররা আসামীদের হুমকি দিচ্ছে।

আদালতে মামলার জামিন যেতে আসতে সাহস পাচ্ছি না। আমরা এ মামলা প্রত্যাহার ও ব্রিজটি সঠিক ভাবে নির্মাণ করার দাবী জানাচ্ছি। উল্লেখ্য, ওই বিজ্রটি নির্মাণের কারণে ন্যাপা ্ইউনিয়নসহ আশপাশের প্রায় ১৫ টি গ্রামের মানুষ উপকৃত হচ্ছে। ব্রিজটি অসম্পূর্ন করায় ভোগান্তিতে রয়েছে এলাকার সাধারণ মানুষ।



মন্তব্য চালু নেই